আ.লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী: বস্ত্র ও পাটমন্ত্রী

- Advertisement -

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, আমরা জনগণের জন্য কাজ করছি। আমি আমার জন্য কাজ করি না। রূপগঞ্জের জনগণ আমাকে অনেক সম্মান দিয়েছে। আমি চেষ্টা করছি তাদের জন্য কিছু করার। আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। বঙ্গবন্ধু সারাজীবন এদেশের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকালে গোলাকান্দাইলে একটি রাস্তা উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, উন্নয়ন সবার। বিরোধী দলসহ সকলেই আওয়ামী লীগের উন্নয়নের সুফল ভোগ করছে। শুধু আওয়ামী লীগ নয় আমরা সবার কাছে ভোট চাই। জননেত্রী শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। আপনারা দেশের জনগণ বিচার করবেন কোন সরকার দেশে বেশি উন্নয়ন করেছে। কোন সরকার জনগণের কল্যাণে কাজ করছে। সেটা দেখলেই আপনাদের নৌকায় ভোট দেওয়ার ইচ্ছা জাগবে। শেখ হাসিনার সরকার বিনামূল্যে বই দিয়েছে, উপবৃত্তি দিচ্ছে, শতভাগ বিদ্যুৎ দিয়েছে, পদ্মাসেতু হয়েছে , ভুলতা ফ্লাইওভার হয়েছে, ভাতা বৃদ্ধি পাচ্ছে। তিনি কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করছে। অতীতে কোনো সরকার বিনামূল্যে বই দেয় নাই। যারা দেশের জন্য কাজ করছে তাদেরকে ভোট দেবেন। যারা কাজ করে নাই তাদেরকে ভোট দেবেন না।

মন্ত্রী বলেন, জলাবদ্ধতা সবচেয়ে বড় সমস্যা। জলাবদ্ধতায় রাস্তা নষ্ট হয়ে যায়। জলাবদ্ধতা নিরসনের জন্য আমরা সুইচ গেট নির্মাণের উদ্যোগ নিয়েছি। পানি নিষ্কাশনের জন্য পাম্প স্থাপন করেছি। তাতে জলাবদ্ধতা কমে আসবে। আপনাদের কাছে বিনীত অনুরোধ আপনারা খাল পরিষ্কার রাখবেন। খালে ময়লা আবর্জনা ফেলবেন না। তিনি আরও বলেন, এখন প্রাথমিক বিদ্যালয়েও এখন ছয় তলা ভবন হচ্ছে। আমার বিশ্বাস নির্বাচনের আগে আপনাদের ( রূপগঞ্জবাসী) সমস্ত সমস্যা আমরা সমাধান করতে পারবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাইম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদারসহ নেতৃবৃন্দ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page