ঢাকাশনিবার , ৯ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

স্নানোৎসব ঘিরে যানজট ১৭ কিলোমিটার!

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
এপ্রিল ৯, ২০২২ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

করোনা মহামারীর কারণে দুই বছর বন্ধ থাকার পর নারায়ণগঞ্জের লাঙ্গলবন্দে শুরু হয়েছে দুই দিনব্যাপী অষ্টমী স্নানোৎসব। এই উৎসবকে ঘিরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ১৭ কিলোমিটার জুড়ে যানবাহন ধীরগতিতে চলছে। এতে ভোগান্তিতে পড়েছেন চালকসহ জনসাধারণ। শনিবার (৯ এপ্রিল) সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এমন দৃশ্য চোখে পড়ে।

স্নানোৎসবে আগত পুণ্যার্থীদের গাড়ি যেখানে সেখানে পার্কিং করায় এমন যানজট হয়েছে বলে জানিয়েছেন পুলিশ। এতে অনেকে বাধ্য হেঁটেই গন্তব্যে উদ্দেশে রওনা হয়েছেন।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ করিম খান জানান, গতকাল রাত থেকে শুরু হওয়া দুই দিনব্যাপী অষ্টমী স্নানোৎসবের কারণে লাখো হিন্দু ধর্মাবলম্বী মানুষ লাঙ্গলবন্দে সমাবেত হয়েছেন। এর ফলে সকাল থেকেই তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। বিকেল পর্যন্ত এমন যানজট থাকতে পারে বলে। যানজট নিরসনে পুলিশের একাধিক টিম মহাসড়কে কাজ করে যাচ্ছে।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম গণমাধ্যমকে বলেন, একদিনের উৎসবে ৭-৮ লাখ লোক সমাগম হয়েছে। দূর-দূরান্ত থেকে যারা গাড়ি নিয়ে আসছেন, তাদের গাড়িগুলো মহাসড়কে রেখে স্নানে যাওয়ায় যানজট সৃষ্টি হয়েছে। তবে আমরা সেই গাড়িগুলো পার্কিং স্থানে পাঠিয়ে দিয়ে যানজট নিরসনে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।