ঢাকারবিবার , ১০ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

আবু বকর সিদ্দিক
এপ্রিল ১০, ২০২২ ৬:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে (১৮) ধর্ষণের চেষ্টার অভিযোগে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী মো. কামাল হোসেন খন্দকারকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১০ এপ্রিল) দুপুরে ভুক্তভোগীর দায়ের করা মামলায় অভিযুক্ত শ্বশুর কামাল হোসেন খন্দকার ওরফে গ্যাস কামালকে আদালতে পাঠায় পুলিশ। শনিবার (৯ এপ্রিল) দিবাগত রাত ১২টায় পাইনাদি নতুন মহল্লা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী পুত্রবধু বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, বিবাদী প্রায়ই তার পুত্রবধুকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিবাদীর প্রস্তাবে রাজি না থাকায় বিবাদী তাকে প্রায়ই ভয়ভীতি প্রদর্শন করত। গত ২৪ মার্চ বিকাল ৪ টায় বিবাদির ছেলে ও ভুক্তভোগীর স্বামীকে দোকান হতে কয়েল আনার জন্য পাঠায়। অতঃপর বিবাদী ভিকটিমকে তার সাথে শারিরিক মেলামেশা করতে বলে। সে রাজি না হওয়ায় তাকে জড়িয়ে ধরলে ভিকটিম চিৎকার করে এবং তার ডাক-চিৎকারে বাসার অন্য সদস্যরা চলে আসলে বিবাদী ভুক্তভোগীকে ছেড়ে দেয়। ঘটনার বিষয়ে থানায় গিয়ে অভিযোগ দিলে উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিল শনিবার রাতে আটক করে অভিযুক্তকে। গ্রেফতারকৃত লম্পট কামাল হোসেন খন্দকার ওরফে গ্যাস কামাল সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী হিসেবে পরিচিত। সে দলীয় প্রভাবখাটিয়ে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দিয়ে বিপুল অর্থ হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, গ্রেফতারকৃত কামাল হোসেন খন্দকারের ছেলে আব্দুল আজিজ জুয়েল কিছু বুদ্ধি প্রতিবন্ধী হওয়ায় প্রায়ই তার পুত্রবধুকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিবাদীর প্রস্তাবে রাজি না থাকায় বিবাদী তাকে প্রায়ই ভয়ভীতি প্রদর্শন করত। এরই ধারাবাহিকতায় গত ২৪ মার্চ বিকাল ৪ টায় বিবাদীর ছেলে ও ভুক্তভোগীর স্বামীকে দোকান হতে কয়েল আনার জন্য পাঠিয়ে ভিকটিমের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করার চেষ্টা করে। পরে ভুক্তভোগীর অভিযোগ পেয়ে অভিযুক্তকে শনিবার রাতে আটক করা হয়।

এ বিষয়ে কথা হলে সিদ্ধিরগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমান জানান, তার সাথে আমার কোন দহরম মহরম সম্পর্ক নেই। সে আমার কোন ঘনিষ্ঠ লোকও না। সে আওয়ামী লীগ করে আমি তানা আওয়ামী লীগের সভাপতি। সে আমার দলের একজন সমর্থক। আমি তার ব্যপারে এতটুকুই জানি। সে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের কোন কমিটির কোন পদেও নেই। সে আমার দলের কর্মীও না, একজন সমর্থক মাত্র। দল করার কারনে তাকে আমি চিনি এতটুকুই।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।