শেখ হাসিনার বিকল্প কেউ নেই : মন্ত্রী গাজী

- Advertisement -

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, বাংলাদেশ ইতিমধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশে পরিনত হওয়ার লক্ষ্য নির্ধারন করে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন মানবতার জননী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হতে যাচ্ছে যা মোটেও সহজ সাধ্য কাজ নয়। যাহা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে সম্ভব হয়েছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সোমবার (১১ এপ্রিল) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া এলাকায় গাজী বিশ্বদ্যিালয় মাঠে চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। একের পর এক উন্নয়ন হচ্ছে। বর্তমান সরকার দেশের এমন কোন সেক্টর নেই উন্নয়ন করেন নি। শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই। তিনি একের পর এক অসম্ভকে সম্ভব করে উন্নয়ন করে দেশকে রোল মডেলে পরিণত করেছে। চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহেদ আলী, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান, উপজেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, চনপাড়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ওসমান গনি বাবুল, উপজেলা যুবলীগের সহসম্পাদক শফিকুল ইসলাম জাহিদ সহ অনেকে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page