ঢাকাবুধবার , ১৩ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

চকলেটের প্রলোভনে আড়াইহাজারে শিশুকে ধর্ষণ

আবু বকর সিদ্দিক
এপ্রিল ১৩, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজারে চকলেটের প্রলোভন দেখিয়ে সাড়ে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে বুধবার (১৩ এপ্রিল) আড়াইহাজার থানায় একটি অভিযোগ দায়ের করেছে। এর আগে গত সোমবার উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা এলাকায় ঘটনাটি ঘটে।অভিযুক্ত ব্যক্তির নাম শুক্কুর আলী। সে ওই এলাকার আমির আলীর ছেলে। ঘটনার পর থেকেই তিনি পলাতক রয়েছে বলে জানিয়েছেন শিশুটির বাবা।

শিশুটির বাবা অভিযোগ করে বলেন, সোমবার (১১ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে তার মেয়ে বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করছিল। এসময় লম্পট শুক্কুর আলী শিশুটিকে চকলেট খাওয়ার কথা বলে কৌশলে তার বসত ঘরে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ করে দৌড়রিয়ে পালিয়ে যায়। অসুস্থ অবস্থায় শিশুটি বাড়ি ফিরে পরিবারের লোকজনের কাছে বিষয়টি জানায়। স্থানীয় প্রভাবশালীরা বিষয়টি মিমাংসার জন্য তাকে চাপ প্রয়োগ করে এবং থানায় যেতে নিষেধ করে কালক্ষেপন করে। পরে আড়াইহাজার থানায় গিয়ে অভিযোগ করা হয়।

এ ব্যাপারে থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তারে মাঠে নেমেছে। শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।