ঢাকাশুক্রবার , ১৫ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

অপরাধ নির্মূলে সমাজিক আন্দোলন গড়ে তুলুন : অতিঃ পুলিশ সুপার

আবু বকর সিদ্দিক
এপ্রিল ১৫, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

সমাজ থেকে অপরাধ নিমূর্ল করতে হলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. তরিকুল ইসলাম। শুক্রবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় ফতুল্লা থানায় সভা কক্ষে ওই ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোহাম্মদ তারিকুল ইনলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশের সভাপতি মোস্তফা কামাল, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম, সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, যুগ্ম সম্পাদক আলামিন প্রধান,সাংগঠনিক সম্পাদক আঃ আলিম লিটন, ফতুল্লা রিপোর্র্টস ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, রনজিৎ মোদক প্রমূখ।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. তরিকুল ইসলাম বলেন, আমরা পুলিশ কখনো বসে থাকতে পারিনা। আমরা সব সময় চেষ্টা করি আপনাদের জন্য, জণগণের জন্য কাজ করতে। কিশোর গ্যাং এর সমস্য হলো ফতুল্লার একটি অন্যতম সমস্যা। আমি এর আগে মিশনে ছিলাম, বাংলাদেশে এসে আমি নারায়নগঞ্জবাসীর সেবা করার সুযোগ পেয়েছি। আমি যখন উত্তরায় কাজ করতাম, বিভিন্ন সময় এই কিশোর গ্যাং নিয়ে কাজ করেছি। আমরা কিশোর গ্যাং আটক করে মুচলেকা দিয়ে ছেড়ে দেই। কিন্তু এই সন্তানদের এসব বিষয়ে খেয়াল রাখা বা এগুলো নিয়ন্ত্রণ করবে মা-বাবা।

তিনি বলেন, আমরা ছিনতাই নিয়ে যথেষ্ট সজাগ আছি। ছিনতাইয়ের বিরুদ্ধে পুলিশ ও ডিবি কাজ করে যাচ্ছে। আমাদের টিম সকাল-বিকাল কাজ করছে, করবে। আপনারা ইতিমধ্যে দেখেছেন পুলিশ যানজট নিয়ে খুব সতর্ক। কোন ভাবেই যাতে মানুষ ভোগান্তিতে না পরে সেই দিকে খেয়াল রেখে কাজ করছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছে এবং আগামীতেও কাজ করবে। বর্তমানে ট্রাফিক নিয়ন্ত্রণে আছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।