নতুন করে স্বপ্ন দেখছে শামীম ওসমান

- Advertisement -

নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেন, আমি খুব পরিষ্কার স্পষ্টভাষী লোক। আমি মনে করি, রাজনীতিতে যা বলব, সোজা বলব। সাংবাদিক যা লিখবে, সোজা লিখবে। কোন সমস্যা হলে আশাকরি মাননীয় মন্ত্রী সেই সমস্যার সমাধান করবে। যেন ভবিষ্যতে কেউ সরকারের সাথে ব্যবসা করতে ভয় না পায়। আমরা বিদেশী বিনিয়োগকারীদের ডাকি। যদি লোকাল বিনিয়োগকারীরা বিনিয়োগ করতে না আসে তাহলে বিদেশী বিনোয়গকারীরা দূরের কথা একসময় লোকাল বিনিয়োগকারীও বিনিয়োগ করবে না। সমবায়ের যদি আরো এই ধরনের প্রোপার্টি নারায়ণগঞ্জে থেকে থাকে, তাহলে যারা পয়সার জন্য নাহ, জনকল্যাণের জন্য ব্যবসা করে তাদেরকে উৎসাহিত করবেন। তাদের দ্বারা নারায়ণগঞ্জকে উন্নয়নে সহয়তা করবেন।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকালে চাষাড়ার সুপারশপ মেহেদি মার্ট উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আগে সুপারশপ মেহেদি মার্টের উদ্বোধন করেন সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য।

তিনি আরো বলেন, দেশে ষড়যন্ত্র চলছে, চলবে। যতদিন পর্যন্ত প্রতিমন্ত্রী স্বপনের মতো ত্যাগী নেতারা রয়েছেন, তাদের নেতৃত্বে সেই সমস্ত জিনিসকে মোকাবেলা করব। আমরা একটা সুন্দর বাংলাদেশ দেখতে চাই। রমজান মাস, আমি আপনাদের কাছে দোয়া ভিক্ষা চাইছি। আওয়ামীলীগ করি এজন্য নাহ, বাংলাদেশের জন্য স্বপ্ন দেখি। ফুটপাত থেকে মসজিদের ভিতরে থেকে আমাদের যৌবন চলে গেছে। কিন্তু আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর ভবিষ্যত প্রয়োজন। নতুন করে স্বপ্ন দেখছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর ভরসা করে। যিনি সব হারিয়ে সুন্দর একটি দেশ গড়ার স্বপ্ন দেখেন তার জন্য দোয়া করবেন।

সাংসদ শামীম ওসমান আরো বলেন, নারায়ণগঞ্জ এতো বড় একটা জায়গা, এখানে শপিংমল নেই। দোকান আছে কিন্তু শপিং মল নেই। যেহেতু নারায়ণগঞ্জ ঢাকার পাশে, তাই এই রিস্ক কেউ নাই। কিন্তু এখন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম এখানে করেছেন, আশাকরি ভালো সফলতা পাবেন।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য। এছাড়া নারায়ণগঞ্জ ২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, জাতীয় পার্টির সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গা, পুলিশ সুপার জায়েদুল আলম, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page