ঢাকাশনিবার , ১৬ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় স্বামীকে পিটিয়ে গৃহবধূঁর শ্লীলতাহানি

আবু বকর সিদ্দিক
এপ্রিল ১৬, ২০২২ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জে দাউদপুর ইউনিয়নের লক্ষ্যা মনোহরপুর গ্রামের আজাহান মিয়ার লম্পট ছেলে সাইফুল মিয়ার (৩৬) কু-প্রস্তাবে রাজি না হওয়ায় পাশ^বর্তী বাড়ির গৃহবধূঁর স্বামী নাঈম মিয়াকে পিটিয়ে আহত করেছে সাইফুল মিয়াসহ তার লোকজন। এসময় তার স্ত্রী রূপালী আক্তারের শ্লীলতাহানির ঘটনা ঘটায়। গত শুক্রবার রাত সাড়ে ১১ টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নাঈম মিয়া বাদী হয়ে শনিবার দুপুওে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

নাঈম মিয়ার অভিযোগ থেকে জানা যায়, দীর্ঘদিন ধওে নাঈম মিয়া সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ কওে আসছে। প্রায়ই সে সিএনজি চালিয়ে বাড়ি ফিরতে দেরি হয়। আর এ সুযোগে লম্পট সাইফুল মিয়া প্রায়ই রাতের আধাঁওে তার ঘরে আশপাশে গিয়ে তার স্ত্রী রূপালী আক্তারকে কু-প্রস্তাব দেয়। এ ঘটনা রূপালী আক্তার তার স্বামীকে জানায়।

গত শুক্রবার রাতে লম্পট সাইফুল মিয়াকে তার বাড়ির পাশে ঘুরাফেরা করতে দেখে জিজ্ঞেস করলে সে নাঈম মিয়ার উপর ক্ষিপ্ত হয়। পওে তার স্ত্রীকে উত্যক্তের কথা জিজ্ঞেস করলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে লম্পট সাইফুলসহ তার সহযোগীরা নাঈম মিয়াকে পিটিয়ে আহত করে। তাকে বাঁচাতে তার স্ত্রী এগিয়ে আসলে সাইফুল মিয়া তার শ্লীলতাহানির ঘটনা ঘটায়। তাদের ডাক চিৎকাওে আশপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।