সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগ নেতার বাসায় দেহব্যবসা : আটক ৪

সিদ্ধিরগঞ্জে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৪ জনকে আটক করে থানা পুলিশ। স্বেচ্ছাসেবক লীগনেতা পরিচয়ে নিজ বাসায় দেহব্যবসা করার অভিযোগে পাইনাদী নতুন মহল্লা এলাকার হাজী সামসুদ্দিন উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশ থেকে রোববার (১৭ এপ্রিল) বিকেল ৫ টায় তাদের আটক করা হয়। আটকরা হলো- বাড়ীর মালিক স্বেচ্ছাসেবক লীগ নেতা পরিচয়দানকারী মহিউদ্দিন তার স্ত্রী ও অসামাজিক কাজ করতে আসা যুবক-যুবতী।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকায় টাউট হিসেবে পরিচিত মহিউদ্দিন স্বেচ্ছাসেবকলীগ নেতা পরিচয় দিয়ে নিজ বাসায় দীর্ঘদিন ধরে দেহ ব্যবসা চালিয়ে আসছে। কিছুদিন ধরে সে নিউজ ২১ নামে একটি আইপি টিভির কার্ড গলায় ঝুলিয়ে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বেড়াচ্ছেন। রোববার বিকেলে এক যুবক ও যুবতী মহিউদ্দিনের বাসায় এসে দৈহিক সম্পর্কে মিলিত হয়। আশপাশের লোকজন বিষয়টি বুঝতে পেরে ওই যুবক যুবতীকে হাতে নাতে আটক করে। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে মহিউদ্দিনের স্ত্রীকে টাকা দিয়ে তারা বাসায় একাজে লিপ্ত হয়। পরে থানা পুলিশকে খবর দিলে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক নূর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে মহিউদ্দিন তার স্ত্রী ও ওই যুবক যুবতীকে আটক করে থানায় নিয়ে যান।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শ নূর আলম বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পাইনাদী এলাকা থেকে নারী-পুরুষসহ ৪ জনকে আটক করা হয়েছে। মহিউদ্দিনের বাসায় আসামাজিক কাজ চলার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ