ফতুল্লায় ভ্রাম্যমান আদালতের অভিযানে হামলা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি ইটভাটায় অভিযান চালানোর সময়ে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের টিমের উপর হামলা চালিয়েছে বিক্ষুব্দ শ্রমিকরা। এসময় উত্তেজিত শ্রমিকরা গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে গাড়ি ভাংচুর করে। শ্রমিকদের হামলায় গাড়ির চালক মো. আরমান ও একজন পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে রোববার (১৭ এপ্রিল) আড়াইটার দিকে ফতুল্লার মুসলিম নগর এলাকায়।জানা গেছে, চলতি বছরের ১ মার্চ হাইকোর্ট ডিভিশনের সকল অবৈধ ইটভাটা ভাঙ্গার আদেশের প্রেক্ষিতে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অবৈধ ইটভাটাসমূহে অভিযান চালাচ্ছে নারায়য়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটবৃন্দ। এরই ধারাবাহিকতায় ১৭ এপ্রিল দুপুর আড়াইটার দিকে ফতুল্লার মুসলিমনগরের মো: জাকির হোসেনের মালিকানাধীন মেসার্স বক্তাবলী ব্রিকস এন্ড মা ট্রেডার্সে অভিযান চালায় জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

এসময় পরিবেশ অধিদপ্তর ও ফায়ার সার্ভিস, পুলিশ সদস্যরা অভিযানে উপস্থিত ছিলেন। অভিযান পরিচালনায় ছিলেন জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোসা. জেসমিন নাহার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুশরাত আরা খানম। আরো উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. মুজাহিদ ও মো. মোবারক হোসেন। উক্ত ইটভাটা ভাঙ্গার কার্যক্রম চালানোর সময় হঠাৎ করেই উত্তেজিত শ্রমিকরা গাড়ি ঘেরাও করে এবং অভিযানে বাধা প্রদান করতে থাকে। এক পর্যায়ে উত্তেজিত শ্রমিকরা গাড়িতে ইট খুঁড়তে শুরু করে এবং গাড়ি ভাংচুর করে। হামলায় গাড়ির ড্রাইভার মো. আরমান ও পুলিশ সদস্য যুগল আহত হয়।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ