ফতুল্লায় আগুনে পুড়ে ১ জনের মৃত্য: আশংকাজনক ১

ফতুল্লার দাপা বালুর ঘাট এলাকায় অগ্নিসংযোগে স্বামী ও স্ত্রী দগ্ধ হওয়ার ঘটনায় স্বামীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) দিবাগত রাত ২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসোতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীনবস্থায় তিনি মারা যান তিনি।

নিহত স্বামীর নাম নুরুল আমিন(৩০)। সে টাঙ্গাইল নাগরপুর থানার সাখাইলের ওয়াজেদ আলীর ছেলে। সে তার স্ত্রীকে নিয়ে দাপা ইদ্রাকপুরস্থ  রুপচান ব্যাপরীর ঘাট সংলগ্ন রুপচান ব্যাপারীর বিল্ডিংয়ে ভাড়ায় বসবাস করতো এবং একই মালিকের মালিকানাধীন ঘাটে বালু কাটার শ্রমিক হিসেবে কাজ করতো।

রুপচান ব্যাপরীর বিল্ডিংয়ের দায়িত্বে থাকা ম্যানেজার আজাদ জানায়, গত শনিবার রাত সাড়ে ৭টায় ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ রুপচান ব্যাপারীর বিল্ডিংয়ে দ্বিতীয় তলায় এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে বিসিক ফায়ার সার্ভিস স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়।

তিনি আরও জানান, তিতাস গ্যাসের লিকেজ থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়। এতে করে ঐ বিল্ডিংয়ে বসবাসকারী বালু কাটার শ্রমিক নুরুল আমিন ও তার স্ত্রী আর্জিনা বেগম(২২)  দগ্ধ হয়। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যায়। সেখানে চিকিৎসারতবস্থায় মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে নুরুল আমিন মারা যায়। স্ত্রী আর্জিনা বেগমের অবস্থা আশংকাজনক। তিনি আইসিউতে চিকিৎসাধীন রয়েছে বলে জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানায়, মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে অগ্নিদগ্ধ নুরুল আমিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীনবস্থায় মারা যায়।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ