ফতুল্লায় যৌনকর্মীসহ দুই খদ্দের আটক

- Advertisement -

ফতুল্লার দাপায় ইয়াবা সবুজের বাড়ী থেকে অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগ আপত্তিকরবস্থায় যৌনকর্মীসহ দুই খদ্দের কে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।

আটককৃতরা হলো- ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুর কবরস্থান রোডের ইসমাইল প্যাদার পুত্র  কালাম প্যাদা (৩০), একই থানার আলীগঞ্জ রেললাইন সংলগ্ন সামছুলের বাড়ীর ভাড়াটিয়া মৃত আকবরের পুত্র মো. মান্নান (৩৫) ও আলীগঞ্জ তিন রাস্তা মোড়ের রাজা মিয়ার স্ত্রী মোছাম্মৎ রাত্রি বেগম (৩০)।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে তাদের কে ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর কবরস্থান রোডস্থ চিন্থিত মাদক ব্যবসায়ী ইয়াবা সবুজের বাড়ীর  দ্বিতীয় তলা থেকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়বাসী।

স্থানীয় যুবক তানীম জানায়, রাতে ইয়াবা সবুজের বাসা থেকে দুই খদ্দের সহ এক যৌনকর্মীকে হাতে নাতে আটক করে জরুরী সেবা ৯৯৯-এ ফোন করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের কে আটক করে থানায় নিয়ে আসে।

তিনি আরো জানান, এ ঘটনার পর মাদক বিক্রেতা ইয়াবা সবুজ তাকেসহ স্থানীয় বেশ কয়েকজনের সাথে অশোভন আচরন সহ মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার হুমকি প্রদান করে। এ ঘটনায় তিনি বাদী হয়ে ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শাওন নামক অপর এক যুবক জানায়, মাদক ব্যবসার পাশাপাশি ইয়াবা সবুজ তার নিজ বাসায় বেশ কয়েক তরুনিকে দিয়ে যৌন ব্যবসা করায়। এ বিষয়ে ইয়াবা সবুজকে একাধিকবার নিষেধ করা হলেও সে তা আমলে না নিয়ে পতিতা ব্যবসা করে আসছিলো।

তিনি আরো জানান, ইয়াবা সবুজ নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে মাদক কারবার, পতিতা ব্যবসাসহ স্থানীয় মহলে সমাজ বিরোধী নানা অপরাধমূলক কর্মকান্ডে সক্রিয় রয়েছে।

তিনি আরো জানান, ইয়াবা সবুজ রাতে ঘটনাস্থলে গিয়ে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে পুলিশের নিকট থেকে আটককৃতদের ছাড়িয়ে নেওয়ার চেস্টা করলে স্থানীয়বাসী উত্তেজিত হয়ে মারমুখি হয়ে উঠলে ইয়াবা সবুজ পালিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মোস্তফা কামাল খান জানায়, দাপা কবরস্থান সড়কস্থ সবুজের বাড়ীতে অসামাজিক কার্যকলাপের সময় এক নারী সহ দুই খদ্দের কে স্থানীয়বাসী আটক করে জরুরী সেবা ৯৯৯-এ করে। জরুরী সেবা ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের কে আটক করে থানায় নিয়ে আসি।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page