ঢাকাশুক্রবার , ২২ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

রূপগঞ্জে দের কোটি টাকা ও গাড়ি নিয়ে চালক উধাও

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২২, ২০২২ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ব্যবসায়ীর নগদ ১ কোটি ৬৬ লাখ টাকা এবং নতুন একটি টয়োটা প্রিমিও ব্যান্ডের গাড়ি নিয়ে পালিয়ে গেছে গাড়িটির চালক। এ ঘটনায় ওই প্রতারককে ধরিয়ে দিতে ৫ লাখ টাকার পুরুস্কার ঘোষনা করেছেন সে ব্যবসায়ী। গত বৃহস্পতিবার সকালে উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে এই ঘটনা ঘটে।

ব্যবসায়ী জালাল উদ্দিন জানান, তিনি মেসার্স কনকর্ড এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারি ও দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের ছোট ভাই। গত বৃহস্পতিবার সকালে জমি কেনার জন্য তার ব্যবহৃত নতুন টয়োটা প্রিমিও ব্যান্ডের গাড়ি( ঢাকা মেট্রো-গ-৪৭-৪৮১২) যার মূল্য ৪২ লাখ টাকা ও নগদ এককোটি ৬৬ লাখ টাকাসহ গাড়ির চালক সোহেল (সোহরাব) কে নিয়ে রূপগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসে যান। সেখানে গিয়ে তিনি অফিসে প্রবেশ করার পর চালক এই টাকাসহ গাড়ি নিয়ে পালিয়ে যায়। এরপর থেকে তার ব্যবহারিত ফোন নাম্বারগুলোও বন্ধ রয়েছে।

প্রতারক সোহেল (সোহরাব) এর বাড়ি খুলনা এলাকায়। দাউদপুরের দেবই এলাকাতে তার শ্বশুরবাড়ি সূত্রে সে এলাকা চাকুরি করতো। এই ঘটনায় তাকে ধরিয়ে দিতে অথবা তার সন্ধান দিতে ৫ লাখ টাকা পুরুস্কারের ঘোষনা দিয়েছেন ব্যবসায়ী জালালউদ্দিন। সন্ধানদাতাকে রূপগঞ্জ ও নিকটস্থ থানা পুলিশ অথবা তার সাথে ০১৭৫১২৫১০৬০ যোগাযোগ করার অনুরোধ করেন তিনি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, প্রতারক গাড়ি চালকের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। প্রযুক্তির সহায়তায় তার সন্ধানে অভিযান করছে পুলিশ। তাকে দ্রুতই আইনী হেফাজতে নিয়ে আসা হবে বলে আশা প্রকাশ করেন ওনি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।