ঢাকাশনিবার , ২৩ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যানিকেতনে ৪ শতাধিক শিক্ষার্থীকে ঈদ সামগ্রী বিতরণ

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৩, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নগরীর ভুইয়ারবাগে বিদ্যানিকেতন হাই স্কুলের চার শতাধিক নিন্মআয়ের শিক্ষার্থীদের মধ্যে বিদ্যানিকেতন ট্রাস্টের অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) বিকালে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান।

এসময় তিনি বলেন, সামর্থ্য অনুযায়ী আমাদেরকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে। ঈদুল ফিতরকে সামনে রেখে বিত্তবানরা যদি যাকাত,ফেতরা গরীবদের মাঝে সঠিকভাবে বিতরণ করে তাহলে পিছিয়ে পড়া মানুষের জন্য কল্যাণ সাধন করা সম্ভব হবে। তিনি আরও বলেন, আমাদের প্রত্যেকের জন্য বিদ্যানিকেতন ট্রাস্ট উদাহরণ সৃষ্টি করলে তাদের গরীব শিক্ষার্থীদের নিজেদের মত করে যাতে ঈদ উদযাপন করতে পারে। এজন্য তিনি বিদ্যানিকেতন ট্রাস্টের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিদ্যানিকেতন ট্রাস্টের চেয়ারম্যান ও বিদ্যানিকেতন হাই স্কুল পরিচালনা পরিষদের সভাপতি কাশেম হুমায়ূনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম, সদস্য সচিব দেলোয়ার হোসেন চুন্নু, ট্রাস্ট সদস্য এডভোকেট নবী হোসেন, কাসেম জামাল, আফজাল হোসেন পন্টি, মোয়াজ্জেম হোসেন সোহেল, প্রকৌশলী সাদেকুল ইসলাম, কৃষ্ণধন সাহা, মাহবুবুর রহমান, প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা প্রমুখ। অনুষ্ঠানে বিদ্যানিকেতন হাই স্কুলের ৪০০ শিক্ষার্থীর মধ্যে প্রায় ৪ লাখ টাকা মূল্যের ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে রয়েছে- সেমাই, দুধ, চিনি, পোলাও চাউল, জামির চাউল, সয়াবিন তেল।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।