সিদ্ধিরগঞ্জে ষাটোর্ধ্ব বৃদ্ধকে শারীরিক নির্যাতন

- Advertisement -

সিদ্ধিরগঞ্জে বাড়ি নির্মাণের জন্য ইট, বালু, রড, সিমেন্ট সহ অন্যান্য নির্মাণ সামগ্রী না কেনায় আব্দুল বারিক নামে ষাটোর্ধ্ব এক বৃদ্ধকে শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে ব্যবসায়ীর বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী অভিযুক্ত মোশাররফ হোসেন (৩৫) এর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, সিদ্ধিরগঞ্জের মিজমিজি আল-আমিন নগর এলাকায় বাড়ি নির্মাণ করছেন আব্দুল বারিক নামে ঐ বৃদ্ধ। শনিবার (২৩ এপ্রিল) দুপুর আনুমানিক আড়াইটায় অভিযুক্ত মোশাররফ তার দোকানে বৃদ্ধ আব্দুল বারিককে ডেকে নিয়ে যায় এবং তার দোকান থেকে নির্মাণ সামগ্রী কেনার কথা জানায়। প্রতিত্তোরে অন্যত্র থেকে নির্মাণ সামগ্রী কেনার কথা জানালে মোশাররফ বৃদ্ধের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। বৃদ্ধ আব্দুল বারিক এর প্রতিবাদ করলে মোশাররফ বৃদ্ধকে চড়, থাপ্পড়, কিল, ঘুষি দিয়ে শারীরিক নির্যাতন করে দোকান থেকে তাড়িয়ে দেয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হুমায়ুন কবির জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে খোঁজ নিয়ে জানা যায়, অভিযুক্ত মোশাররফ হোসেন সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি পূর্বপাড়াস্থ পাগলাবাড়ি এলাকার বাসিন্দা। দীর্ঘদিন ধরে সে আশেপাশের বিভিন্ন এলাকায় ইট, বালু, রড, সিমেন্ট সহ বিভিন্ন নির্মাণ সামগ্রীর ব্যবসা করে আসছে।এলাকার বিভিন্ন বাড়ির মালিকদের জোরপূর্বক তার কাছ থেকে নির্মাণ সামগ্রী কিনতে বাধ্য করে থাকে। কেউ প্রতিবাদ করলে মারধর করে নানাভাবে হুমকি-ধমকি দিয়ে ভয়-ভীতি প্রদর্শন করে। বিএনপি সরকারের আমলে উক্ত এলাকায় সে বিএনপির ক্যাডার পরিচয়ে প্রভাব বিস্তার করতো।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page