ঢাকাশনিবার , ২৩ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আইভীকে নগর ভবনে প্রবেশ করতে দেওয়া হবেনা: শিখন

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৩, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভীর নগরভবনে ঢোকা বন্ধ করে দেওয়ার হুমকি দিয়েছেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন। শনিবার (২৩ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এই হুমকি দেন তিনি।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার বিরুদ্ধে ডিজিটাল আইনে করা মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে হিন্দু নেতা শিখন সরকার বলেন, ‘খোকন সাহা পোড় খাওয়া নেতা। ২৬ বছর মহানগর আওয়ামী লীগের সেক্রেটারি। তার বিরুদ্ধে আপনি মামলা দিবেন আর নারায়ণগঞ্জের জনতা চুপ করে বসে থাকবে? অবিলম্বে এই মামলা প্রত্যাহার না করলে আপনাকে আমরা আন্দোলনের মাধ্যমে আপনাকে নগরভবনে ঢোকা বন্ধ করে দেবো।

’তিনি আরও বলেন, ‘নারায়ণগঞ্জে আমরা রোজা-পূজা একসাথে করেছি। এই দেশে তাহলে কোন একটা গোষ্ঠী যাকে আমাদের ভোটও দিতে হবে আবার দেবোত্তর সম্পত্তি খেয়ে মেয়রের আসনে বসবে, তারপরও বলবে, আমি জনস্বার্থে কাজ করছি। একটি পুকুর আপনি দখল করে নিয়েছেন, এইটা তো মিথ্যা কথা না। এটা যে মিথ্যা না সেটা প্রমাণ করার জন্য আমাদের কাছে ছয়টা ভুয়া দলিল আছে। এই ভুয়া দলিলের মাধ্যমে আপনি দখল করেছেন। এগুলো প্রমাণিত সত্য। সেটিকে অস্বীকার করে আপনি মিথ্যা ডিজিটাল আইনে মামলা করেছেন। আপনার বিরুদ্ধে কী এই নারায়ণগঞ্জে আন্দোলন সংগ্রাম হয় নাই? তাহলে আপনি কী করে ভাবেন যে একজন পোড় খাওয়া আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে আপনি মামলা করবেন আর নারায়ণগঞ্জের জনতা চুপ করে বসে থাকবে। ’শিখন সরকার বলেন, ‘এই দেশ সবার। আপনি দখল করবেন আর সবাই চুপ করে বসে থাকবে সেটা হয় না। এই কর্মসূচির পরও কোন পক্ষের যদি শুভ বুদ্ধির উদয় না হয় তাহলে আমরা ব্যাপক হারে কর্মসূচি নেবো।’

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।