ঢাকাশনিবার , ২৩ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আ’লীগের কর্মীদেরস্তব্ধ করে দেয়া চক্রান্ত চলছে: আব্দুল কাদির

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৩, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ জেলা শ্রমীক লীগের আহ্বায়ক আব্দুল কাদির বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী যখন সারা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, ঠিক সেই সময় সারা দেশের মতো নারায়ণগঞ্জে যারা নেত্রীকে ক্ষমতায় আনতে জিবন যৌবন বিসর্জন দিয়েছে; তাদের মিথ্যা মামলা দিয়ে রুখে দেয়ার চেষ্টা করা হচ্ছে। আজ যদি খোকন সাহার মতো নেতাদের দাবিয়ে দেয়া যায়, শামীম ওসমানের মতো নেতাদের থামিয়ে দেয়া যায়; তাহলে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ স্তব্ধ হয়ে যাবে। আজ এই চক্রান্তকে রুখে দেয়ার জন্য এ মানববন্ধনের আয়োজন করা হয়েছে। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদ জানিয়ে শনিবার (২৩ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব বলেন। এড. খোকন সাহার সমর্থকগোষ্টী এর ব্যানারে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় আব্দুল কাদির আরও বলেন, আওয়ামী লীগকে যারা ক্ষমতায় এনেছে তাদের স্তব্ধ করে দেয়া চক্রান্ত চলছে, যা কোন ভাবেই মেনে নেয়া যায় না। আজ খোকন সাহার বিরুদ্ধে মামলা দিয়েছে কাল শামীম ওসমান সাহেবের বিরুদ্ধে মামলা দিবে। যারা আওয়ামী লীগের জন্য রাজপথে ছিলো এবং আছে তাদেরকে স্তব্ধ করে দেয়া চক্রান্ত চলছে। আমি কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করছি যাতে এই মামলা তুলে নেয়া হয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি হান্নান আহমেদ দুলালের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালার সঞ্চালনায় এই সময় আরও উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন, যুগ্ম সম্পাদক জিএম আরাফাত, সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির মৃধা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, সাবেক ছাত্রলীগ নেতা ইমাম হোসেনসহ নেতৃবৃন্দ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।