ঢাকামঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আইভীর মামলায় খোকন সাহার ৮ সপ্তাহের জামিন

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৬, ২০২২ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার বিরুদ্ধে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি সেলিনা হায়াৎ আইভীর করা মামলায় জামিন মঞ্জুর হয়েছ। হাই কোর্টের বিচারক জাহাঙ্গীর হোসেন ও এসএম মুজিবুর রহমানের আদালত মঙ্গলবার (২৬ এপ্রিল) শুনানি শেষে ৮ সপ্তাহের জামিন মঞ্জুর করেন।এর আগে ২১ এপ্রিল তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিলো।

জামিনের বিষয়টি নিশ্চিত করে বিচারকের বরাদ দিয়ে এড. হাসান ফেরদৌস জুয়েল জানান, শুনানীতে বিচারক মহোদয় বলেছেন বিষয়টি নিয়ে আইসিটি আইনে মামলাই হয় না। পরে ৮ সপ্তাহের জামিন মঞ্জুর করেন। দেওভোগ এলাকার কয়েকশত বছরের প্রাচীন জিউস পুকুর দেবোত্তর সম্পত্তি। এটি লক্ষীনারায়ণ জিউর আখড়া মন্দিরের অংশ। বাংলাদেশের কোন আইনে দেবোত্তর সম্পত্তি ক্রয় বিক্রয়ের কোন নিয়ম না থাকলেও মেয়র সেলিনা হায়াৎ আইভীর পরিবারের সদস্যরা নিজেদের নামে পুকুরটি লিখিয়ে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে। এ নিয়ে গত কয়েক বছর যাবত নারায়ণগঞ্জে আন্দোলন চলছে।

সেই আন্দোলনে নেতৃত্ব দিয়েছেন এডভোকেট খোকন সাহা।এরপরই গেল বছরের ৪ জানুয়ারি ধর্মীয় অপপ্রচার ও উস্কানির অভিযোগে খোকন সাহার বিরুদ্ধে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী। খোকন সাহার অনুসারীদের দাবি, ‘খোকন সাহার মুখ বন্ধ করার জন্য মেয়র সেলিনা হায়াৎ আইভী মিথ্যা মামলাটি করেছেন।’

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।