ঢাকামঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৬, ২০২২ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

‘আমাকে সবাই মাপ করে দিয়েন, যোদি কারো কাছে ভুল করে থাকি। মামা আপনি আমার মাইরে আর বোনরে দেইকেন। লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লা সাঃ’ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন স্ট্যাটাস দেয়ার পর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে ইমন খন্দকার(১৭) নামের এক কিশোর।মঙ্গলবার (২৬ এপ্রিল) ভোররাতে রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার ত্রিশকাহনীয়া এলাকা এ ঘটনা ঘটে। আত্মহত্যাকারী কিশোর সরকারী মুড়াপাড়া কলেজের একাদশ শ্রেনীতে পড়ুয়া ছাত্র। সে উপজেলার কাঞ্চন পৌরসভার ত্রিশকাহনীয়া এলাকার ইলিয়াছ খন্দকারের ছেলে।

পুলিশ জানায়, কয়েকমাস পূর্বে কলেজ ছাত্র ইমনের পিতা ইলিয়াছ খন্দকার কাউকে না জানিয়ে তার মা ও বোনকে রেখে অন্যত্র বিয়ে করে চলে যায়। পরিবারের হাল ধরতে দুই মাস পূর্বে একটি ব্যাটারি চালিত অটোরিক্সা চালিয়ে সংসার চালাতো ইমন। কিন্তু কিছুদিন পর তার সেই অটোটি চুরি হয়ে যায়। এরপর থেকে মানসিকভাবে ভেঙ্গে পড়ে ইমন।

এদিকে মঙ্গলবার সেহেরীর সময় ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়ে নিজ ঘরের আড়ার সাথে রশি পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ইমন। মঙ্গলবার সকালে ঘরের ভিতর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।এব্যপারে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে ছেলেটি আত্মহত্যা করেছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।