ঢাকামঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ঘুমন্ত অবস্থায় দগ্ধ হওয়া যুবদল নেতার মৃত্যু

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৬, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

ঘুমন্ত অবস্থায় বিছানায় আগুন ধরে দগ্ধ হওয়া নারায়ণগঞ্জ জেলার সাবেক যুবদল নেতা আবু সুফিয়ান দিপু মারা গেছেন। ৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মঙ্গলবার (২৬ এপ্রিল) রাত আড়াইটায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

চিকিৎসকের বরাত দিয়ে পরিবারের লোকজন জানান, দিপুর হাতের কিছু অংশ ছাড়া শরীরের অন্য কোন স্থান দগ্ধ হয়নি। যখন আগুন লেগেছিল তখন পুরো ঘর বিছানার তোষক পোড়া ধোয়ায় অন্ধকার হয়ে যায়। আর সেই ধোয়া দিপুর নাক-মুখ দিয়ে ফুশফুশে প্রবেশ করে। এতে দিপুর ফুশফুশের মারাত্মক ক্ষতি হয়েছে। আর এ থেকেই দিপুর মৃত্যু হয়েছে বলে পরিবারে লোকজন জানিয়েছে। আবু সুফিয়ান দিপু ফতুল্লার দক্ষিণ সস্তাপুর এলাকার বোরহান উদ্দিনের ছেলে।

বোরহান উদ্দিন জানান, ১৭ এপ্রিল দিপু ও তার ছোট বোনকে রেখে ঢাকায় বড় মেয়ের বাসায় ছিলাম আমরা স্বামী স্ত্রী। এদিন রাত ২টায় বাড়ির ভাড়াটিয়ারা ফোন করে জানায় দিপুর ঘরে আগুন লেগেছে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে যায়।ঘরে গিয়ে দেখা যায় আগুনে একটি হাতের সামান্য অংশ পুড়েছে। কিন্তু বিছানা পোড়া ধোয়ায় অনেক ক্ষতি হয়েছে বলে চিকিৎসকরা জানালেন। বললেন আগুনে নয় ধোয়ায় দিপুর অনেক ক্ষতি হয়েছে।ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, এটি একটি দুঃখজনক ঘটনা। হাসপাতাল থেকে পরিবারের লোকজন দাফনের জন্য মৃতদেহ নিয়ে গেছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।