ঢাকামঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় শ্রমিক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৬, ২০২২ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লার মাসদাইরে গার্মেন্টস শ্রমিক জাহিদ হাসান (২৮) কে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় ৩জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার (২৫ এপ্রিল) ফতুল্লা মাসদাইর থেকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মাইজদাইর নূর মোহাম্মাদের ছেলে মো. রাকিব (২৫), একই এলাকার মৃত মাঈনউদ্দিনের ছেলে মো. বাবু (২৮) ও মো. আলীর ছেলে মো. শাকিল (২৮)।

র‌্যাব-১১ উপ – পরিচালক (স্কোয়াড্রন লিডার ) এ কে এম মুনিরুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেপ্তারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে তারা একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য এবং তাদের মূলহোতা রাকিব ও ছাব্বির। ওই হত্যাকান্ডের মূলহোতা রাকিব ও ছাব্বির এর নেতৃত্বে নগরীর বিভিন্ন এলাকায় এই সংঘবদ্ধ চক্রটি ছিনতাই করে আসছে। আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে রেখে এই সংঘবদ্ধ ছিনতাই চক্রটি আরও ভয়ংকর হয়ে উঠে। এরই ধারাবাহিকতায় ২৫ এপ্রিল ভিকটিম তার কর্মস্থলে যাওয়ার পথে এই ছিনতাই চক্রের কবলে পরে নির্মম হত্যাকান্ডের শিকার হন। এই সংঘবদ্ধ চক্রটি ইতিপূর্বে শতাধিক ছিনতাই এর ঘটনায় জড়িত ছিল বলে তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়। হত্যাকান্ডে জড়িত ছিনতাই চক্রের অপর প্রধান আসামী ছাব্বিরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এদিকে, সোমবার (২৫ এপ্রিল) সকাল ৬টার দিকে ফতুল্লা থানার মাসদাইর শেরেবাংলা সড়ক এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত জাহিদ হাসানের বড় ভাই মো. মনিরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।নিহত গার্মেন্টস শ্রমিক নাম জাহিদ হাসান (২৮) কুমিল্লা দেবিদ্বার থানার শ্রীপুরের শহিদুল্লাহর ছেলে। সে শহরের গলাচিপা হুমায়ুন কবিরের বাড়ির ভারাটিয়া, শোভন গার্মেন্টেসের প্রিন্ট সেকশনে কাজ করতো। ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, হত্যা কান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে তিনজন কে আটক করা হয়েছে। এ নিয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।