ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: রাজিব

- Advertisement -

বিএনপি’র নেতাকর্মীদের করতে থাকার অনুরোধ জানিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব বলেছেন, বিএনপি বর্তমানে কঠিন সময় পার করছেন। দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে ক্ষমতার বাইরে বাংলাদেশের জনপ্রিয় এই দলটি।

এই সময় আমাদের মধ্যে কোন বিভেদ ও  মতাদর্শের সৃষ্টি করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এই সরকারের পতন ঘটবে ইনশাআল্লাহ। সেই আন্দোলন  সংগ্রামের জন্য যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানাচ্ছি।

বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু এবং বন্দর থানা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত আজারুল হক খোকা’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে ইফতার আগ মুহূর্তে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটায় বন্দরের ফরাজীকান্দা ইফাদ কমিউনিটি সেন্টার নারায়ণগঞ্জ ও মহানগর এবং বন্দর থানা ছাত্রদলের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

রাজিব আরও বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের উপর নিস নৃশংস সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। সেইসাথে হামলাকারীর হিসেবে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি । আল্লাহ পাকের দরবারে মামুন মাহমুদ এর দ্রুত আরোগ্য লাভের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও নাসিক কাউন্সিলর আবুল কাওসার আশা। এসময় আরও উপস্থিত ছিলেন, সরকারি তোলারাম কলেজের সাবেক জিএস ও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভূঁইয়া, সহ-সম্পাদক খায়রুল কবির মুন্না, আঃ জব্বার, আইন বিষয়ক সম্পাদক এড. সারোয়ার জাহান, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশরাফ মোল্লা, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি শাহাজাদা আলম রতন, মহানগর ছাত্রদলের সহ- সভাপতি নাসিম পারভেজ অন্তু, সহ-সভাপতি হামিদুর রহমান সুমন, সহ- সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন রছি, জেলা স্বেচ্ছাসেবক দলের নাট্য বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সদস্য রুবেল কিবরিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম সরকার, ছাত্রদল নেতা মো. রিফাত, মো. শোভন, নাজমুল হাসান রাব্বি, মো. সুজন প্রমুখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page