ঢাকাবুধবার , ২৭ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দর রেললাইনে হোসিয়ারি কারখানায় আগুন

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৭, ২০২২ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে এক হোসিয়ারী কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে অগ্নিকান্ডের ঘটনায় হতাহতের কোন সংবাদ পাওয়া না গেলেও হোসিয়ারী কারখানাটি পুড়ে গিয়ে কমপক্ষে ৭ লাখ টাকা ক্ষতি সাধন হয়েছে বলে হোসিয়ারী মালিক গনমাধ্যমকে এ কথা জানিয়েছে। বুধবার (২৭ এপ্রিল) ভোরে বন্দর রেললাইনস্থ ত্রিবেনী ব্রীজ সংলগ্ন রাজিব হোসেন মিয়া হোসিয়ারীতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। এলাকাবাসী মাধ্যমে বন্দর ফায়ারা সার্ভিস খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রসে আনে। অগ্নিকান্ডের ঘটনার কভর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ হোসিয়ারী মালিক রাজিব গনমাধ্যমকে জানান, বন্দর উপজেলার কল্যান্দী বাসস্ট্যান্ড এলাকার গোলাপ মিয়ার ছেলে রাজিব হোসেন ব্যুরো বাংলাদেশ ও ব্রাক ব্যাংক থেকে লোন নিয়ে দীর্ঘ দিন ধরে বন্দর রেললাইনস্থ ত্রিবেনী ব্রিজ সংলগ্ন এলাকায় হোসিয়ারী ব্যবসা করে আসছে। এর ধারাবাহিকতায় গত ২৬ এপ্রিল মঙ্গলবার আমার কাটিংম্যান সজিব ও তার ভাই সারা রাতে কাটিং এর কাজ করে ফজরের আজনের সময় কারখানা বন্ধ করে বাড়িতে যায়। পরে আমি লোক মারফতে আমার হোসিয়ারী কারখানায় অগ্নিকান্ডের খবর জানতে পেরে আমি দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিভাতে চেষ্টা করি।

এ অগ্নিকান্ডের ঘটনায় কাটিং কাপড় ও স্টক কাপড়সহ কারখানাটি পুড়ে গিয়ে আমার ৭ লাখ টাকা ক্ষতি সাধন হয়। এ ব্যাপারে বন্দর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল্লাহ জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় ৩০ মিটি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় কোন আহত বা নিহতের সংবাদ পাওয়া যায়নি। কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে বলে আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।