ঢাকাবৃহস্পতিবার , ২৮ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ : আহত ৫

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৮, ২০২২ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এই দূর্ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাতে উপজেলার ঢাকা-গাজীপুর রুটের এশিয়ান হাইওয়ে সড়কে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। রূপগঞ্জ থানা পুলিশ জানায়, চট্রগ্রাম থেকে টিন বোঝাই একটি ট্রাক রংপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। জয়পুরহাট যাওয়ার উদ্দেশ্যে নয়জন ধান কাটার শ্রমিক কুমিল্লা থেকে ওই ট্রাকে যাত্রী হিসেবে উঠেন। ট্রাকটি ঢাকা-গাজীপুর মহাসড়কের জিন্দা পার্ক এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ভুট্টা বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে হয়।

এতে ঘটনাস্থলেই মারা যান শহিদুল, আয়েছ ও মজিদ নামে তিন জন ধান কাটার শ্রমিক। নিহতরা সবাই জয়পুরহাট জেলার কালাই উপজেলার সিটকা গ্রামের বাসিন্দা। তারা কুমিল্লায় ধান কেটে টিনবাহি ট্রাকে চড়ে গ্রামের বাড়ি ফিরছিলেন। এ ঘটনায় আহত হন ওই এলাকার আরও পাঁচজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ জানান, দূর্ঘটনার খবর পেয়ে গাজীপুর হাইওয়ে থানা পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে নিয়ে যায়। তবে এর আগেই দূর্ঘটনাকবলিত দুই ট্রাকের চালক ও তাদের সহকারিরা পালিয়ে যায়। পরে ট্রাক দুটি জব্দ করা হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।