ঢাকাবৃহস্পতিবার , ২৮ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পরিকল্পিতভাবে মাদক সেবন করিয়ে আপনকে হত্যা : ২ বন্ধুসহ গ্রেপ্তার ৫

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৮, ২০২২ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সদর উপজেলার সৈয়দপুরে অটোচালক আপন হত্যাকান্ডের রহস্য উদঘটান করছে পুলিশ। এ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে নিহত আপনের দুই বন্ধুসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে অটোরিকশা ও টাকা। প্রেমিকাকে নিয়ে কটুক্তি করায় পরিকল্পিতভাবে মাদক সেবন করিয়ে শ্বাসরোধে আপনকে হত্যা করে অটোরিকশা ছিনতাই কওে তারা। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাজমুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন সদর মডেল থানার ওসি শাহ জামান, পরিদর্শক (তদন্ত) আজিজুল হাওলাদার প্রমুখ।অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল জানান, নারায়ণগঞ্জের সদর উপজেলার সৈয়দপুর এলাকার তিন বন্ধু নাহিদ, মো. আমির হোসেন ওরফে আমিন ও মো. আপন। তিনজনই অটোচালক। নাহিদ এবং আপন এলাকার একই মেয়েকে পছন্দ করতো। সম্প্রতি এ বিষয়কে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধ তৈরি হয়। এ পরিস্থিতিতে নাহিদকে আপনের বিরুদ্ধে প্ররোচিত করে তাদের আরেক বন্ধু আমির হোসেন এবং দুইজন মিলে আপনকে হত্যা ও অটো ছিনতাইয়ের পরিকল্পনা করে।

তিনি আরো জানান, ঘটনার দিন (২৫ এপ্রিল) রাত সোয়া ১১টায় পূর্ব পরিকল্পনা অনুযায়ী নারায়ণগঞ্জ সদর উপজেলার চর সৈয়দপুর কাঠপট্টি রেইনবো ডাইং-এর পেছনে নাহিদ ও আমির হোসেন মাদক নিয়ে আপনের জন্য অপেক্ষা করতে থাকে। পরে আমির সেখানে গিয়ে একসঙ্গে মাদক সেবন করে। এক পর্যায়ে নাহিদ ও আমির হোসেন শ্বাসরোধে আপনকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে এবং বিল্লাল, ইসমাইল ও সাইদুলের কাছে ২৫ হাজার টাকায় বিক্রি করে।

এদিকে নিহত অটোচালক আপনের বাবা সাত্তার, মা আনোয়ারা, বোন সাবিনা ও খালা সানজানা থানায় গিয়ে খুনিদের বিচার চেয়ে আহাজারি করতে থাকেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) নাজমুল আলম তাদের আশ্বস্ত করে বলেন, ৪৮ ঘণ্টার মধ্যে খুনিদের গ্রেপ্তার করা হয়েছে। আশা করছি, দ্রুত তাদের বিচার কার্যক্রম শুরু হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।