ঢাকাবৃহস্পতিবার , ২৮ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

গেগেনগরে ইউপি মেম্বারদের সংবাদ সম্মেলন

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৮, ২০২২ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজর আলীর বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার করায় প্রতিবাদ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে গোগনগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি মেম্বারদের উদ্যোগে এ প্রতিবাদ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় ইউপি মেম্বারগণ বলেন, সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের জন্য সরকার জমিসহ ঘর দেয়ার পরিকল্পনা গ্রহন করে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জেও ভূমিহীন ও গৃহহীনদের জমিসহ ঘর দেয়ার ব্যবস্থা করা হয়। সদর উপজেলায় শুধুমাত্র গোগনগর ইউনিয়নেই ভূমিহীনদের ভূমি দেয়ার ব্যবস্থা করা হয়। ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ফজর আলীর প্রচেষ্টায় সরকারী খাস জমি উদ্ধার করে ভূমিহীনদের ঘর সহ প্রদানের ব্যবস্থা করা হয়। কিন্তু বিএনপি জামাতের কিছু লোক যারা দীর্ঘদিন যাবৎ সরকারী জমি অবৈধভাবে ভোগ করে আসছিলো তারা ষড়যন্ত্র করে নিরীহ, সাধারণ মানুষদের দিয়ে মানববন্ধন করিয়েছে।

তারা আরও বলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজর আলী প্রতিটি ঘর তৈরির পিছনে এক লক্ষ টাকা নিজের ব্যক্তিগত ফান্ড থেকে দিয়েছেন। অথচ ষড়যন্ত্রকারীরা চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার করছে। যারা দীর্ঘদিন যাবৎ সরকারী খাস জমি অবৈধভাবে ভোগ করে আসছিলো অথচ এখন সেটা আর ভোগ করতে না পেরে চেয়ারম্যান ফজর আলীর বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার তারাই করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এর সুষ্ঠু বিচার চাই।

এসময় উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ রুবেল আহমেদ, প্যানেল চেয়ারম্যান-২ জাহাঙ্গীর হোসেন,১নং ওয়ার্ড মেম্বার ইকবাল প্রধান বাপ্পী, ৬নং ওয়ার্ড মেম্বার বিপ্লব হোসেন হাবু, ৯নং ওয়ার্ড মেম্বার আওলাদ হোসেন তাওলাদ, ১, ২ ও ৩নং ওয়ার্ড মেম্বার লিপি বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড মেম্বার নাজমা বেগম।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।