বিশ্ব নবীকে অনুসরণ করলে বিভেদ থাকবে না: আইভী

- Advertisement -

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমাদের ইসলাম ধর্ম সকলের জন্য। আমাদের বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সা.) উনি শুধু মুসলমানদের নবী নন। উনি সারা জাহানের নবী। মানুষ থেকে শুরু করে পশু-পাখি যা কিছু পৃথিবীতে সৃষ্টি হয়েছে সবার নবী আমাদের নবী হযরত মুহাম্মদ (সা.)। আমরা যদি ওনার নীতিকে অনুসরণ করি, ওনার আদর্শকে অনুসরণ করি তাহলে আমাদের মাঝে কোন বিভেদই থাকতে পারে না। ধর্মে ধর্মেও বিভেদ থাকতে পারে না, মানুষে মানুষেও বিভেদ থাকতে পারে না। আমরা সেটাই অনুসরণ করে চলবো। আল্লাহ যেন আমাদের সেই তৌফিক দান করেন।

’বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসনের আয়োজনে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।

আইভী আরও বলেন, ‘আজকে আমি এখানে সকলের কাছে আমি আমার নিজের জন্য, দেশের জন্য, প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাচ্ছি। কদরের রজনী, শ্রেষ্ঠ রজনী। সারা বছরের সবচেয়ে মহিমান্বিত রাত্রি হচ্ছে আজকের রাত্রি। সকলের জন্য দোয়া করবেন। নারায়ণগঞ্জ যেন সুন্দর থাকে, স্বাভাবিক থাকে, সুষ্ঠু পরিবেশে যেন প্রশাসনের লোকজন কাজ করতে পারে। মানুষের কল্যাণে যেন আরও বেশি কাজ করতে পারে। বাংলাদেশকে যেভাবে আমাদের প্রধানমন্ত্রী উন্নত বিশ্বের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। সরকারের সকল কর্মকর্তা-কর্মচারী দেশকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করতে পারে, আল্লাহ যেন সবাইকে সেই তৌফিক দেন। আর প্রত্যেকে যেন আমরা সৎ পথে থেকে নিজেদের আয়-রোাজগার করতে পারি। নামাজের পূর্ব শর্ত হলো হালাল রিজিক। সেই হালাল রিজিকের জন্য যেন আমরা কাজকর্ম করতে পারি। আমাদের দুর্নীতি যেন কমে যায়।’অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে ও ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক জাকির হোসাইন অনুষ্ঠান সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ফাতেমা তুল জান্নাত, র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল তানভীর মাহমুদ পাশা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রহিমা আক্তার, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) নাজমুল হাসান, জেলা সাংস্কৃতিক কর্মকর্তা রুনা লায়লা।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page