ঢাকাশুক্রবার , ২৯ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আইভীকে খোকন সাহা ‘কেন দল ভাঙ্গতে চান?’

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৯, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, আমি গত ২৬ এপ্রিল আইসিটি আইনে যে মামলা হয়েছিলে এবং ওয়ারেন্ট ইস্যু হয়েছিলো সেই মামলায় থেকে জামিন নিয়েছি। তবে নারায়ণগঞ্জের কিচু কিছু নেতারা বলে বেড়ায় যে, খোকন সাহাকে আদালত যেতে বলেছিলেন এবং সে যদি যেতো তাহলে তার বিরুদ্ধে ওয়ারেন্ট হতো না। আমি আপনাদের বলতে চাইআপনারা অত্তন্ত মিথ্যা কথা বলেছেন। জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যেগে শুক্রবার (২৯ এপ্রিল) নগরীর বঙ্গবন্ধু সড়কে অবস্থিত লা-ভিস্তা রেস্টুরেন্টে আয়োজিত এক ইফতার মাহফিলে এড. খোকন সাহা একথা বলেন।

খোকন সাহা বলেন, যারা খন্দকার মোশতাকদের সাথে আতাতা করে রাজনীতি করছেন তারা এই মামলার ভুল ব্যখ্যা দিচ্ছেন। আর সেই ভুল ব্যখ্যাই পত্রিকায় আসছে। আমাদের দলের একজন নেত্রী বলেছেন যে উনি আনোয়ার সাহেবকে নিয়ে মহানগর এলাকায় মিটিং করবে। উনিতো মহানগর আওয়ামী লীগের একজন সদস্যও না, উনি কেন দলকে ভাঙ্গতে চান। এই সব বিষয়ে আপনারা সতর্ক থাকবেন। আপনি এমন করতে চাইলে মহানগর আওয়ামী লীগের তৃনমূলের নেতাকর্মীরা আপনাকে দাতভাঙ্গা জবাব দিবে।

তিনি আরও বলেন, আপনারা আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আগামীতে আমাদের দল আরো গুছানো হবে। আর শামীম ওসমান বেঁচে থাকলে নারায়ণগঞ্জের আরও অনেক উন্নয়ন হবেই।জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, মহানগর সেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন রাসেল আহমেদ প্রমুখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।