ঢাকাশুক্রবার , ২৯ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পূর্ব ইসদাইর যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন করলেন শামীম ওসমান

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৯, ২০২২ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা পূর্ব ইসদাইর যুব সংঘের উদ্যোগে ৩য় বার্ষিকী হিজবুল কুরআন প্রতিযোগীতার ‘গ্রান্ড ফাইনাল’ পুরুস্কার বিতরণ ও মহিলা পরিষদের চেয়ারম্যান সালমা ওসমান লিপির সৌজন্যে ঈদ সামগ্রী বিতরন করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।শুক্রবার (২৯ এপ্রিল) ইসদাইর বুড়ির দোকান এলাকায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুরআন প্রতিযোগীদের পুরুস্কার বিতরণ ও প্রায় ৭ শতাধিক অসহায় পরিবারের মাঝে ওই ঈদ সামগ্রী বিতরণ করেন এমপি শামীম ওসমান। এ সময় মুঠো ফোনে যুক্ত হয়ে সকলকে মাহে রমজানের পবিত্রতা সম্পর্কে দিক নির্দেশনা মূলক বক্তব্য ও পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান শামীম ওসমান পত্নি ও মহিলা পরিষদের চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

শামীম ওসমান বলেন, যারা এখানে সাহায্য নিতে আসছেন তারা নিজেদের ছোট মনে করবেন না। কারণ আমরা যারা দিতে পারছি, এটাই আমাদের জন্য অনেক বড় একটা পাওয়া। কারণ সবাই কিন্তু দিতে পারে না। আল্লাহ সবাইকে দেয়ার ক্ষমতা দেয়নাই। আমরা ভাগ্যবান যে আমরা দিতে পারছি। ইসদাইর এলাকাটা আমার অনেক প্রিয় একটি এলাকা। শুধু আমার না, আমার স্ত্রী সন্তানেরও প্রিয় এলাকা এটা। কিন্তু এখানে মাদকের বিষয়ে কথা উঠেছে। আমি মনে করি, যে বাড়িতে একজন সন্তান মাদক সেবন করে সেটা দোযখ হয়ে যায়। এলাকার মধ্যে অনেক ভালো মানুষ আছে আপনারা সমন্বয় করে পঞ্চায়েত কমিটি করে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়ান। পঞ্চায়েত কমিটিতে যে শুধু মুরুব্বিরা থাকবে তা নয়। পঞ্চায়েত কমিটিতে যুবক, যুবতী সবাইকে রাথবেন। আমি বিশ্বাস করি সবাই মিলে চেষ্টা করলে সব ঠিক হয়ে যাবে। যারা এলাকায় মাদক বিক্রি করে তাদের বলতে চাই, সে যদি আমার সন্তানও হয় আমি কিন্তু তাকে ছাড় দিবো না। গোপনে আমাকে আপনারা নাম দেন, আমি ব্যবস্থা নিবো। সে যতবড় ফেক্টরীর মালিকই হোক না কেনো। আমরা তো আর চেহারা দেখে বুঝতে পারি না কে কেমন। কিন্তু এদের জন্য আমাদের সকল ভালো কাজ বিফলে যায়।

তিনি আরও বলেন, ফতুল্লা ইউনিয়ন আমার নির্বাচনী এলাকা। শুধু এই এলাকার জন্য দেড়শ কোটি টাকা বরাদ্ধ করেছি শুধু ড্রেনেজ এর কাজ করানোর জন্য। বাংলাদেশের খুব সুন্দর একটি রাস্তা হচ্ছে আমাদের এই লিংক রোডে। এর পাশেই গড়ে উঠবে মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন প্রতিষ্ঠান। মানুষ আমাকে ভোট দিয়েছে আমার তাদের জন্য কাজ করা নৈতিক দায়িত্ব। মাননীয় প্রধান মন্ত্রী অনেক কাজ দিচ্ছে আমাদের। আমি যে পরিমান কাজ নিয়ে এসেছি না.গঞ্জ আমার নির্বাচনী এলাকার জন্য। আজ পর্যন্ত কেউ পারে নাই আমার মতো এতো কাজ আনতে।

শামীম ওসমান বলেন, চারদিকে যখন তাকাই দেখি শুধু নাটক। রাজনীতির নামে নাটক, জনসেবার নামে নাটক। আসলে এটার নাম রাজনীতি না। রাজনীতি মানে হলো মানুষকে ভালোবাসা, মানুষের সেবা করা। নিজেকে বিলিন করে দেয়া হলো রাজনীতি। কিন্তু এখন পুরো উল্টা, এখন মানুষের সেবা করে না উল্টো মানুষেরটা খেয়ে ফেলে। অন্যর জমিতে খুঁটি গাড়ে। বিল্ডিং বানাবে, তাহলে ইট বালু সিমেন্ট আমার থেকে নিতে হবে। এই মস্তানী আমার সামনে চলবে না। যতটুকু সাহস আছে ওইটুকু নিয়ে বাচঁতে চাই। এটা আমার ঈমানী শক্তি।

পূর্ব ইসদাইর শাহী জামে মসজিদের সভাপতি মোহাম্ম ইউসূফের সভাপতিত্বে ও সাইফুল খান জিবু ও এহসানুল হাসান শাহীনের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন, সভাপতি ফতুল্লা ইউনিয়ন পরিষদের আ.লীগ হাজী মিছির আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার আব্দুল আওয়াল, পূর্ব ইসদাইর পঞ্চায়েত কমিটির কার্যকরী সভাপতি আবুল বাসার, ৬নং ওয়ার্ড সাবেক মেম্বার আলী আকবর, ৬নং ওয়ার্ড আ.লীগ সভাপতি ফারুক হীসেন শিমুল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানজিম রিয়াদ হৃদয়, সাংগঠনিক সম্পাদক রাইসুল আহমেদ রবিনসহ সিরাজুল ইসলাম, আব্দুল রব ঢালী, ইমাম হোসেন মাষ্টার, হাজী কলিমুল্লাহ, আব্দুর রব, আব্দুল মান্নান মন্টু প্রমূখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।