আসুন পরের সমালোচনা বাদ দিয়ে আত্মসমালোচনা করি : সেলিম ওসমান

- Advertisement -

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান বলেছেন, আমরা পর সমালোচনা করব না। আমরা আত্ম সমালোচনা করব। আপনারা সবাই একটাি দোয়া করবেন। ঈমানের সাথে যেন মৃত্যু হয়। আমরা দেখছি বাংলাদেশের মানুষ ৭০০ টাকা কেজি গরুর মালস খায় ৪০০ টাকা দিয়ে মুরগী কিনে খায়। আবার কেউ কেউ না খেয়ে থাকে। এই যে একটা ভেদাভেদ রয়ে গেছে এটা কমাতে হবে। আজকে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দিক নির্দেশনা দিয়েছিলেন বলেই বাজার এখনও চলছে। আমরা কেউ না খেয়ে নেই। শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের নিয়ে আয়োজিত ইফতার মাহফিলে অংশ নিয়ে একথা বলেন তিনি।

সেলিম ওসমান বলেন, আমি আপনাদের সকলের জন্য দোয় করি আপনারাও আমার জন্য দেয়া করবেন। আমাদের নারায়ণগঞ্জে উন্নয়নের রাজনীতি হোক। মিথ্যা কথা বলে রাজনীতি মনে হয় আর করা উচিত হবে না। আজকে সবাই মিলে কজ করাটাই জরুরি। আমাদের নারায়ণগঞ্জের কাজ এগিয়ে নিতে হবে এটা সবচেয়ে বড় কথা।

তিনি বলেন, আজকে বিল্ডিং করা বলেন মুক্তিযোদ্ধাদের একত্রিত করা বলেন সকলে সকলকে সহায়তা করেছে। আপনারা সকলে মিলে কাজ করবেন। যদি কারও মধ্যে খারাপ কিছু পাই আমি কিন্তু ছাড় দিব না। আমি অনুরোধ করব, কারও উদ্দেশ্যে নয়। আসুন পরসমালোচনা না করে আত্ম সমালোচনা করি। যত বড় সমস্যাই হোক, এক টেবিলে বসে সমাধান করি। আমরা সকলে হাত বাড়িয়ে দিব সহযোগীতা করব। যে যে যেন যার যার স্থানে কাজ করতে পারে। কারও উল্টাপাল্টা কথায় কান দিবেন না। আমরা ভবিষ্যত প্রজন্মের জন্য কাজ করতে চেষ্টা করছি।

তিনি আরও বলেন, আজকে বহু কথা ওঠে কে মুক্তিযোদ্ধা ছিল কে ছিল না। মুক্তিযোদ্ধার সমালোচনা করা থেকে বড় অন্যায় কিছু হতে পারে না। আমরা বঙ্গবন্ধুর নির্দেশে জীবনের মায়া ছেড়ে হাতো অস্ত্র নিয়ে লাঠি নিয়ে বেড়িয়ে পড়েছিলাম। তখন কোথায় ছিলেন আপনারা। আজকে অনেক কথা বলেন। ইতিহাস কিন্তু কখনও চাপা দিয়ে রাখা যায় না।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page