ঢাকাবুধবার , ১১ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

প্রতারক গিয়াস ভেন্ডার গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
মে ১১, ২০২২ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

প্রতারণার মামলায় নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক গিয়াসউদ্দিন চৌধুরীকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। বুধবার (১১ মে) দুপুরে বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজামান। তার বিরুদ্ধে শহরের শহীদনগর এলাকায় সাড়ে ১৪ একর জমির জাল দলিল তৈরি করে প্রতারণার মাধ্যমে গ্রাহকদের কাছ থেকে ৬ কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে বলে জানা যায়।

তিনি জানান, মো. আজিজুর রহমান মিঠুর করা প্রতারণার মামলায় নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক গিয়াস উদ্দিন চৌধুরীকে গ্রেপ্তার করেছি। তদন্ত সাপেক্ষ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মো. আজিজুর রহমান মিঠু জানান, গিয়াস উদ্দিন চৌধুরী তাদের একান্ত পারিবারিক দলিল লেখক ছিলেন। আর এ সুযোগে গিয়াস উদ্দিন সাক্ষর জাল করে জালিয়াতির মাধ্যমে জাল দলিল তৈরি করে সেটিকে আসল হিসেবে ব্যবহার করেছেন। বিষয়টি তিনি জানতে পেয়ে গিয়াস উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি তাকে প্রাণনাশের হুমকি দেন।

সংশ্লীষ্ট সূত্রে জানা যায়, গত রোববার (৮ মে) নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পিটিশন দায়ের করেন মো. আজিজুর রহমান। পরে আদালতের বিচারক জাল দলিল তৈরির অভিযোগটিকে গুরুতর উল্লেখ করে অধিকতর তদন্তের জন্য মামলাটি রেকর্ড করতে সদর মডেল থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন। সেই নির্দেশের আলোকে মঙ্গলবার রাতে সদর মডেল থানায় মামলাটি রেকর্ড করা হয়। সেইসঙ্গে বুধবার তাকে বন্দর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।