ঢাকাশুক্রবার , ১৩ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় প্রতারণার মাধ্যমে বাল্কহেড বিক্রি, থানায় অভিযোগ

আবু বকর সিদ্দিক
মে ১৩, ২০২২ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, ফতুল্লাফতুল্লায় বাল্ক হেড ভাড়া নিয়ে অনত্র বিক্রি করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাল্ক হেডটির মালিক বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনের নাম উল্লেখ্য করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।মামলায় উল্লেখ্য করা হয়, মামলার বাদী আসাদুজ্জামান শামীম (৫১) তার মালিকানাধীন মালিকানাধীন এমবি মায়ের স্নেহ নামীয় বান্ধহেড(যাহার রেজিঃ নং- ১৮৮০৪, দৈর্ঘ্য মিটার ৩০.১৮, প্রন্থ্য- ৬.৮৬ ও গভীরতা- ২.২৯, ধরণ- বালিবাহী) মাসিক পঞ্চাশ হাজার টাকায় ভাড়া দেয় ফতুল্লার পাগলার আনিসুর রহমান মাস্টারের নিকট।

উক্ত বাল্কহেডটি ভাড়া নেওয়ার পর থেকে বাদীকে ৫ মাসের মাসিক আড়াই লাখ টাকা পরিশোধ না করিয়া বিভিন্ন প্রকার টালবাহানা ও গরিমষি করিয়া আমাকে ঘুরাইতে থাকে। একপর্যায়ে অভিযুক্ত আনিসুর রহমান মাস্টার প্রতারণা মূলক ভাবে বাল্কহেডটি ধর্মগঞ্জ কয়লাঘাটস্থ বাবুলের মালিকানাধীন ভাই ভাই ডক ইয়ার্ডের নিয়ে রাখে। পরবর্তীতে আনিসুর রহমান মাস্টার পাগলার এক সহোযোগি হারুন মোল্লাকে বাল্ক হেডের মালিক বানিয়ে জাল কাগজ- পত্র তৈরী করে জৈনক রানা,ডক মালিক বাবুল,আলী হাসান, ও রিজিয়া বেগম কে বিক্রিত দলিলের স্বাক্ষি করে তা অনত্র বিক্রি করে দেয়। চলতি মাসের ১০ তারিখে বাদী বিষয়টি জানতে পেরে ডক ইয়ার্ডে গেলে রানা জানায় সে এটা ক্রয় করেছে এবং বাল্ক হেডটি সে কেট টুকরো টুকরো করে অনত্র বিক্রি করে দিবে। বাদী এর প্রতিবাদ করলে তাকে মারধর করার ভয় দেখিয়ে তাড়িয়ে দেওয়া হয়।

এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা ও ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক ইমানুর জানায়, অভিযুক্ত আসামীদের গ্রেফতার সহ বাল্ক হেডটি উদ্ধারের চেস্টা করছে পুলিশ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।