ঢাকাশনিবার , ১৪ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

নৌকা পেয়েরাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন সোহাগ রনি

আবু বকর
মে ১৪, ২০২২ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহাগ রনি। ১৩ মে শনিবার রাতে আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এদিকে আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তের পর সোহাগ রনি ১৩ মে রাতে নিজের ফেসবুক লাইভে এসে ওই মনোনয়ন প্রাপ্তির খবর জানান এবং ওই সময়ে অনুগামীরা আনন্দ মিছিলও করে। মিছিল শেষ নেতাকর্মীদের নিয়ে রাস্তায় সেজদায় লুটিয়ে পড়েন শাহ মো. সোহাগ রনি।

আগামী ১৫ জুন নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৭ মে , যাছাই বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ মে এবং প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২৭ মে। বহুল আলোচিত সমালোচিত ছাত্রলীগ নেতা সোহাগ রনির বিরুদ্ধে বিতর্কিত কর্মকান্ডে সম্পৃক্ত ও মামলায় জড়িত থাকার অভিযোগে আসন্ন মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার নাম প্রথম দফায় না দিলেও পরে কেন্দ্রে পাঠিয়েছিল আওয়ামী লীগ। দলটি শুরুতে বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুর নাম এককভাবে পাঠিয়েছিল। ৭ মে উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এককভাবে আরিফ মাসুদ বাবুর নাম প্রস্তাব করে প্রস্তাবপত্রে স্বাক্ষর করেন।

এতে সোহাদ রনির বিরুদ্ধে মাওলানা মামুনুল হকের সঙ্গে সখ্যতার অভিযোগ তোলা হয়। এছাড়া সোনারগাঁও থানার ২৯নং মামলায় সোহাগ রনির নাম রয়েছে উল্লেখ করা হয়েছিল। গত ৮ মে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামীলীগ সভাপতির কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু। তবে সর্বশেষ ১০ মে উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া এক পৃথক প্রস্তাবপত্রে আরিফ মাসুদ বাবু ও সোহাগ রনির নাম সম্পৃক্ত করে কেন্দ্রীয় আওয়ামীলীগের কাছে প্রেরণ করেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।