ফতুল্লায় ছিনতাইকারী অপবাদে যুবককে কুপিয়ে জখম

ফতুল্লায় সন্ত্রাসীরা আব্দুস সামাদ (৩৬) নামে এক যুবককে ছিনতাইকারী আখ্যা নিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে দক্ষিণ সস্তাপুর এলাকায় কাদিয়ানী মসজিদের পাশে ওই যুবকের নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় উজ্জল (৪০), মিঠু (৪২), মো. সোহাগ (৫০), রতন (৫২), দিগন্ত (১৮), রাতুল (২২) সহ আরো অজ্ঞাত ৪/৫ জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় আব্দুস সামাদের চাচা হাবিবুর রহমান একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা সকলে দক্ষিন সস্তাপুর এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, আহত আব্দুস সামাদ তার নিজ গরুর খামারের সামনে তার বন্ধু মো. ইমন, সোহেল ও জয়নাল এর সাথে কথা বলছিলো। এসময় অভিযুক্তরা আব্দুস সামাদসহ তার বন্ধুদেরকে ছিনতাইকারী অপবাদ দিয়ে অর্তকিতভাবে হামলা চালায়। একপর্যায়ে অকথ্য ভাষায় গালাগালি করে হত্যার উদ্দেশ্য ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত সহ রক্তাত্ত জখম করে।

এ সময় আব্দুস সামাদের আত্বচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা হুমকি ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায়। পরে রক্তাত্ত অবস্থায় আহত আবদুস সামাদকে উদ্ধার করে নারায়গঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসাপতালে নিয়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ রোগীর অবস্থা আশংকা জনক দেখে প্রামথকি চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) হাফিজুর জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহত আবদুস সামাদ ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ