ঢাকাসোমবার , ১৬ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক রাশিদের উপর হামলার ঘটনায় মামলা

আবু বকর সিদ্দিক
মে ১৬, ২০২২ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

দৈনিক অগ্রবানী পত্রিকার নির্বাহী সম্পাদক মো. রাশিদ চৌধুরীর উপর সন্ত্রাসী হামলার ঘটনায় রোববার (১৫ মে) রাতে পত্রিকাটির সম্পাদক ও আহতের বাবা হারুনুর রশীদ চৌধুরী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।মামলার আসামীরা হলো জেলার সদর থানার নন্দিপাড়ার দুলাল মিয়ার পুত্র শান্ত (২২),ফতুল্লা থানার মাসদাইরের কাশেম মিয়ার পুত্র বুইট্রা মাসুদ(২৮),সদর থানার নন্দিপাড়ার সুজন (২৪) সহ অজ্ঞতানামা আরো ১০/১২ জন।

মামলায় উল্লেখ্য করা হয়, চলতি মাসের ১২ তারিখে কিশোর গ্যাং নিয়ে তার পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। তাছাড়া পূর্বে ও বোয়ালিখালের কিশোর গ্যাং,ছিনতাই,মাদক ব্যবসায়ীদের নিয়ে দৈনিক অগ্রবানী পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এতে ক্ষিপ্ত ছিলো একটি মহল। এরই জের ধরে চলতি মাসের ১৩ তারিখ রাত সাড়ে আটটার দিকে বাদীর পুত্র রাশিদ চৌধুরী দেওভোগস্থ বাদীর মায়ের বাসা থেকে বর্তমান বাসায় শহরের চাষাড়াস্থ মার্ক টাওয়ারে আসার সময় দেওভোগ ভুঁইয়ারভাগস্থ বোয়ালি খালে পৌছামাত্র অভিযুক্ত আসামীরা দেশীয় তৈরী ধারালো অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলা চালায়।

এ সময় হামলাকারীরা রাশিদ চৌধুরীকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ভাবে কোপায়। হামলাকারীদের কবল থেকে রেহাই পেতে ডাক-চিৎকার করলে ঘটনাস্থল ত্যাগ করে হামলাকারীরা। হামালকারীরা রাশিদ চৌধুরীর পকেটে থাকা ৫ হাজার টাকা নিয়ে যায়। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ চৌধুরী জানায়,মামলা হয়েছে।অভিযুক্ত আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। আসামীরা সকলেই পলাতক রয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।