ঢাকাসোমবার , ১৬ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে জন্মদিনে ডেকে যুবতিকে জোরপূর্বক ধর্ষণ

আবু বকর সিদ্দিক
মে ১৬, ২০২২ ৬:২৮ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজারে বিয়ের প্রলোভন দিয়ে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার (১৬ মে) থানায় ধর্ষিতা বাদি হয়ে একটি মামলা করেছেন। এর আগে ৮ মে সন্ধ্যায় আড়াইহাজার পৌরসভাধীন গাজিপুরা এলাকায় এই ঘটনা ঘটে। ভুক্তভোগী যুবতি স্থানীয় মৌজ্জাকান্দা এলাকার এক কৃষকের মেয়ে।

জানাগেছে, এক বছর আগে তার পাশ্ববর্তী গাজিপুরা এলাকার আফছরউদ্দিনের ছেলে সুমনের সঙ্গে তার পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর সুমন তাকে বিয়ের প্রলোভন দেখালে স তাদের মধ্যে দৈহিক সম্পর্ক গড়ে উঠে। ৮ মে রবিবার সুমনের জন্মদিন ছিল। এই অনুষ্ঠানে ওই ভুক্তভোগী প্রেমিকাকে দাওয়াত করা হয়। সন্ধ্যায় সে সুমনের জন্মদিনে শুভেচ্ছা জানাতে ফুল ও চকলেট নিয়ে তার বাড়িতে যায়। বাড়িতে সুমন ছাড়া অন্য কাউকে দেখতে না পেয়ে সে বাড়িতে ফিরে আসতে চায়। তাতে সুমন বাঁধা দিয়ে তাকে তার ঘরে নিয়ে যায়। পরে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে সুমনকে চাপ দিলে ফের তাকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে সে পালিয়ে যায়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, ধর্ষণের ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। অভিযুক্ত সুমনকে গ্রেপ্তারে অভিযান চলছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।