ভোটার হালনাগাদ প্রসংঙ্গে মতবিনিময় সভা

আগামী ২০ মে সারা বাংলাদেশে ভোটার হালনাগাদ শুরু হচ্ছে। তারি ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ সদর উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে সঠিকভাবে ভোটার হালনাগাদ করার জন্য একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ মে) দুপুর ১২ টার দিকে সদর উপজেলার সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আফরোজা খাতুন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপ্ন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া, কাশীপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আয়ুব আলী, আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সদর উপজেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, সদর উপজেলার ইউনিয়ন পরিষদ গুলো ও সিটি করপোরেশনের ১নং ওয়ার্ড থেকে ১৮নং ওয়ার্ড পযন্ত ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি,২০২২-এ নাগরিকদের তথ্য সংগ্রহ ও সুপারভাইজার কর্তৃক যাচাই কার্যক্রম শুরু হবে ২০ মে থেকে। শুরুর পরবর্তী তিন সমাপ্ত ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করা হবে। ২০০৭ সালের ০১ জানুয়ারি অথবা তার পূর্বে যাদের জন্ম তাদের এবং বিগত ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে যারা বাদ পড়েছে তাদের তথ্য সংগ্রহ করা হবে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ