কাফনের কাপড় পেয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী

নিজ বাড়িতে কাফনের কাপড় পাঠিয়েছে প্রতিপক্ষ। এর পর ফেসবুকে লাইভে এসে নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন সোনারগাঁয়ের মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী কাজী নাজমুল ইসলাম লিটু। তবে তার দাবি কাউকে ভয় পেয়ে তিনি নির্বাচন থেকে সরে যাননি। নির্বাচন থেকে সরেগেছেন মায়ের নির্দেশে। মঙ্গলবার (১৭ মে) কাজী নাজমুল ইসলাম লিটু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে নির্বাচন থেকে সরে যাওয়ার বিষয়টি প্রকাশ করেন।

জানাগেছে, কাজি নাজমুল ইসলাম লিটু নারায়ণগঞ্জ জেলা যুব সংহতির যুগ্ন আহ্বায়ক। তিনি গত ১২ মে তার কর্মীসমর্থকদের নিয়ে আসন্ন নির্বাচনে অংশগ্রহনের লক্ষে মনোনয়ন পত্র ক্রয় করেছিলেন। তবে গতকাল মঙ্গলবার (১৭ মে) মনোনয়নপত্র জমাদেয়ার শেষ দিনেও তিনি তার মনোনয়নপত্রটি জমা দেননি। তিনি জাতীয় পার্টির রাজনীতি করলেও তার পরিবার বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত। তার বাবা কাজী নজরুল ইসলাম টিটু সোনারগাঁ থানার মোগরাপাড়া ইউনিয়নের পদধারী বিএনপি নেতা।তার পরিবারের সদস্যদের ও কর্মীসমর্থকদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ এনে ও নিজের ও পরিবারের নিরাপত্তার কথা বিবেচনা করেই তিনি এ সিন্ধান্ত নিয়েছেন বলে নারায়ণগঞ্জের আলোকে জানিয়েছেন কাজী নাজমুল ইসলাম লিটু ।

এ বিষয়ে তিনি বলেন, আমি মনোনয়নপত্র ক্রয় করার পর থেকেই আমার কর্মী-সমর্থক ও স্বজনদেরকে প্রতিপক্ষের লোকজন নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করছে। সর্বশেষ আমার নারায়ণগঞ্জস্থ বাসায় দরজার সামনে কে বা কারা কাফনের কাপড় রেখে গেছে। তবে এই ঘটনায় আমি মোটেও আতঙ্কিত বা বিচলিত হইনি। তবে আমার মায়ের নির্দেশে ও পরিবারের নিরাপত্তার কথা বিবেচনা শেষ পর্যন্ত এ নির্বাচন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

প্রসংগত, ৮ম ধাপে স্থানীয় পর্যয়ের নির্বাচনে আগামী ১৫ জুন মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনরে দিন ধার্য করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। এই নির্বাচনে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন হবে বলে জানা যায়। নির্বাচনে প্রার্থীর বৈধতা যাচাই বাছাই ১৯ মে, মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন ২৬ মে এবং প্রতিক বরাদ্দ দেওয়া হবে ২৭ মে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ