ঢাকাবৃহস্পতিবার , ১৯ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

১০ দিনেও গ্রেফতার হয়নি প্রতারণা মামলার আসামি ফয়েজ

আবু বকর সিদ্দিক
মে ১৯, ২০২২ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

১০ দিনেও গ্রেপ্তার হয়নি যুবলীগ নেতা ফয়েজ উল্লাহ ফয়েজ (৪৮)। ফলে মামলার ভবিষ্যৎ নিয়ে শংকিত মামলার বাদী। ফয়েজ উল্লাহ ফয়েজের বিরুদ্ধে গত ৯ মে মামলা করেন ফতুল্লা থানার রামারবাগস্থ কাইফ ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপক মাহমুদুর রহমান স্বপন।

মামলায় উল্লেখ করা হয়, শহরের জামতলার ৩/১ আঃ রহমান সড়কের শাহজাহানের ছেলে শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ তার মালিকানাধীন ৭ শতাংশ জমি ডেভেলপ করাতে সম্মত হয়ে তাদের সাথে আলোচনা করে। এক পর্যায়ে বাদীকে জমি দেখায় এবং কাগজপত্র প্রদর্শন করেন। এর পরিপ্রেক্ষিতে একটি চুক্তিনামা দলিল সম্পাদনের মাধ্যমে বাদী অভিযুক্ত ফয়েজকে ৮ লাখ টাকা প্রদান করে।

ভবন নির্মাণের অংশীদারী চুক্তিপত্র দলিলে উল্লেখ ছিলো প্রতিষ্ঠানের সাথে চুক্তির তারিখ হতে পরবর্তী ৩ মাসের মধ্যে কাইফ ডেভেলপমেন্ট লিঃ প্রতিষ্ঠান বরাবর বিশেষ ক্ষমতাযুক্ত রেজিস্ট্রিকৃত আম-মোক্তার নামা প্রদান করবেন এবং জমির সমস্ত কাগজপত্র সহ দলিলাদি বুঝিয়ে দিবে। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হয়ে গেলেও অভিযুক্ত ফয়েজ উল্লাহ ফয়েজ প্রতিষ্ঠানের বরাবরে বিশেষ ক্ষমতাযুক্ত রেজিস্ট্রিকৃত আম-মোক্তার নামা দলিল সম্পাদন না করে যোগাযোগ বন্ধ করে দেয়। ফলে বাদী অভিযুক্ত ফয়েজের বরাবর একটি আইনি নোটিশ পাঠায়। কিন্ত সে সেটা গ্রহণ করেনি। বরং কয়েকদিন পূর্বে ফয়েজ উল্লাহ ফয়েজ প্রতিষ্ঠানে গিয়ে টাকা দিবেনা বলে বাদী কে হুমকি প্রদান করে আসে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) কাজী মাসুদ রানা জানায়, মামলা হয়েছে। মামলা তদন্ত করা হচ্ছে।অভিযুক্ত আসামী কে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।