ঢাকাবৃহস্পতিবার , ১৯ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে শিশু বলাৎকার মামলায় লম্পট জুবায়ের গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
মে ১৯, ২০২২ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে মোবাইলে গেমস খেলার প্রলোভন দেখিয়ে ৭ বছরের অবুঝ শিশুকে ডেকে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক বলাৎকার করার অভিযোগ পাওয়া গেছে লম্পট কিশোর জুবায়েরের বিরুদ্ধে। গত ১৮ মে বুধবার রাতে বন্দর থানার নবীগঞ্জ উত্তরপাড়াস্থ বাদীর বসত বাড়ি ৩ তলা ছাদে উপরে ওই বলাৎকারের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভ’ক্তভোগী শিশুর মা বাদী হয়ে ঘটনার ওই দিন রাতে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।

যার মামলা নং- ৩৬(৫)২২। এ ঘটনায় পুলিশ মামলা দায়েরের ওই রাতে নবীগঞ্জ উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে একই এলাকার হিরন মিয়ার লম্পট ছেলে জুবায়ের (১৭)কে গ্রেপ্তার করেছে। সে সাথে পুলিশ গুরুত্ব আহত শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

তথ্য সূত্রে জানা গেছে, মামলার বাদিনী ও বিবাদীরা প্রতিবেশী। গত ১৮ মে বুধবার সন্ধ্যায় বাদিনী তার নিজ ঘরে কাজ করছিল। ওই সুযোগে বাদিনীর ৭ বছরের অবুঝ শিশুকে মোবাইলে গেমস খেলার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে বাদিনীর ভাড়াটিয়া ভবনের ৩ তলা ছাদে নিয়ে যায় লম্পট জুবায়ের। পরে লম্পট জুবায়ের বাদিনী ছেলেকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে পায়ুপথ দিয়ে বলাৎকার করে পালিয়ে যায়। পরে শিশুটি কাঁদতে কাঁদতে বাসা ফিরে বিষয়টি তার মাকে জানালে এ ঘটনায় ভ’ক্তভোগী শিশুটির মা বাদী হয়ে ঘটনার ওই দিন রাতে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ মামলা দায়েরের ওই রাতে নবীগঞ্জ উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে লম্পট জুবায়েরকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার দুপুরে ওই মামলায় তাকে আদালতে প্রেরণ করে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।