ঢাকারবিবার , ২২ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ফাঁসির দাবিতে মানববন্ধন

আবু বকর সিদ্দিক
মে ২২, ২০২২ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জে অটোরিক্সা চালক কুরবান আলী হত্যাকান্ডের ৬ দিন পরও আসামী শনাক্ত ও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ৬ দিনেও কোন আসামী শনাক্ত করতে না পারায় বিক্ষুব্ধ এলাকাবাসী হত্যাকারীদের সনাক্ত করে ফাঁসির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও মহাসড়ক অবরোধ কর্মসূচী করেছে। এসময় মহাসড়কের দুপাশে দীর্ঘ ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। রবিবার (২২ মে) দুপুরে উপজেলার তারাব পৌরসভার তারাব বিশ্বরোড এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করেছে এলাকাবাসী।

এসময় বক্তব্য রাখেন, নিহত কুরবান আলীর পিতা নুর মোহাম্মদ, মাতা জুবেদা বেগম, বড় ভাই নুরুল ইসলাম, স্ত্রী জোসনা বেগম, দুই বছরের মেয়ে নাদিয়া, আইয়ুব, জয়নাল, সেলিম, আলঙ্গীর, শান্ত, জুনায়েদ, শাহিন প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৭ মে সকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের নার্সিঙ্গল এলাকা থেকে অটোরিক্সা চালক কুরবান আলী (৩০)র লাশ উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় অজ্ঞাত আসামী করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। কিন্ত এ ঘটনায় পুলিশ এখনো কাউকে শনাক্ত অথবা গ্রেপ্তার করতে পারেনি। এ ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করে ফাসির দাবি জানাচ্ছি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।