ঢাকামঙ্গলবার , ২৪ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সোনারগাঁয়ে ২০ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

আবু বকর সিদ্দিক
মে ২৪, ২০২২ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ এলাকা থেকে ২০ কেজি গাঁজাসহ মো. মোস্তাকিন (২৮) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। মঙ্গলবার (২৪ মে) বিকেলে র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার (অপস্ ও ইন্ট শাখা) বীণা রানী দাস বিষয়টি নিশ্চিত করেন। মোস্তাকিনের বাড়ি নওগাঁর মান্দা থানার শ্রীরামপুর গ্রামে।

অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বলেন, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন ও তল্লাশির মাধ্যমে তাকে গ্রেফতার করা হয়। অভিযানে তার কাছে থাকা একটি সাদা রঙয়ের প্লাস্টিকের বস্তার ভেতর থেকে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২০ কেজি গাঁজা জব্দ করা হয়। এসব গাঁজা তিনি একটি যাত্রীবাহী বাসে যাত্রী সেজে কুমিল্লা থেকে ঢাকায় নিয়ে আসছিলেন।

বীণা রানী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। তিনি দীর্ঘদিন ধরেই বিভিন্ন পরিবহনে যাত্রী সেজে গাঁজাসহ অবৈধ মাদকদ্রব্য ঢাকার বিভিন্ন স্থানে বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।তিনি আরও বলেন, গ্রেফতার আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।