ঢাকামঙ্গলবার , ২৪ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ধর্ষনের শিকার গৃহবধূ, গ্রেপ্তার ১

আবু বকর সিদ্দিক
মে ২৪, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লায় টিভি দেখার কথা বলে সাবলেট ভাড়া থাকা গৃহবধূ (২২) কে নিজের রুমে ডেকে নিয়ে ধর্ষন করার অভিযোগ পাওয়া গেছে মো. রাসেল রানা (২১) নামক এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রাসেল রানাকে গ্রেপ্তার করেছে। ঘটনাটি ঘটেছে ফতুল্লা মডেল থানার ইসদাইর গাবতলী নতুন বাজার ছোট মসজিদ সংলগ্ন আকবরের বাড়ীর চতুর্থ তলার উত্তর ফ্ল্যাটে। ঘটনার ২৫ দিন পর ধর্ষিতা গৃহবধূ ফতুল্লা থানায় সোমবার (২৩ মে) রাতে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে।

মামলা দায়েরর পরপর পুলিশ ইসদাইর নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক মো. রাসেল রানাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত রাসেল রানা সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার নেওকারগাছার আঃ রহমানের পুত্র। স্বপরিবারে ইসদাইর নতুন বাজার ছোট মসজিদ সংলগ্ন আকবরের বাড়ীতে ভাড়ায় বসবাস করে আসছিলো।

মামলায় উল্লেখ করা হয়, অভিযুক্ত রাসেল রানার পরিবারের সাথে সাবলেট হিসেবে বাদী তার স্বামী এবং তিন বছর বয়সী সন্তান কে নিয়ে গত তিন মাস ধরে বসবাস করে আসছেন। এর আগেও তারা একই বাসায় ভাড়া ছিলেন। সে সুবাধে উভয় পরিবারের মাঝে সু- সম্পর্কের পাশাপাশি পরিবারের সদস্যদের মতোই যাতায়াত ছিলো। তিন মাস পূর্বে সাবলেট ভাড়া আসার পর থেকে অভিযুক্ত গৃহবধূকে কু- প্রস্তাব দিয়ে আসছিলো। গত মাসের ২৭ তারিখে গ্রেপ্তারকৃতের মা ঈদের পূর্বে গ্রামের বাড়ীতে বেড়াতে যায়। ২৮ এপ্রিল বাদীর স্বামী ও অভিযুক্তের বাবা নিজ নিজ কর্মস্থলে থাকার সুযোগে দুপুর একটার দিকে বাসায় কেউ না থাকায় অভিযুক্ত ধর্ষক বাদীকে টিভি দেখাট কথা বলে নিজ রুমে ডেকে নিয়ে যায় এবং তার ইচ্ছের বিরুদ্ধে তাকে জোড় পূর্বক ধর্ষন করে। এ সময় বাসায় অন্য কেহ ছিল না এবং বাদীর তিন বছরের মেয়ে ঘুমিয়েছিলো। এ ঘটনার ২/৩দিন পর অভিযুক্ত ধর্ষক পুনরায় বাদীকে কু-প্রস্তাব দেয়। এতে সে রাজী না হয়ে নিজ বাবার বাড়িতে চলে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকতা ও ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (২) জানায়, মামলা হয়েছে। অভিযুক্ত ধর্ষককে সোমবার রাতেই নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।