ঢাকাবৃহস্পতিবার , ২৬ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে ডিস ব্যবসায়ীকে স্ত্রীসহ কুপিয়ে জখম

আবু বকর সিদ্দিক
মে ২৬, ২০২২ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জে ব্যবসায়ীক বিরোধের জের ধরে এক ডিস ব্যবসায়ী ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকেরা। এ সময় ডিসের অফিসে হামলা করে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার (২৬ মে) সকালে উপজেলার কায়েতপাড়া ইউপির নাওড়া গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ীর বাবা সামসুল ইসলাম জানান, নাওড়া এলাকায় তার ছেলে সবুজ দীর্ঘদিন যাবত ‘ডিজিটাল স্কাইব নেটওয়ার্ক’ নামক প্রতিষ্ঠান দিয়ে ডিসের ব্যবসা করে আসছিলেন। এ ব্যবসাকে কেন্দ্র করে প্রতিবেশী লিয়াকত আলীর সঙ্গে সবুজের বিরোধ চলছিল। বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে লিয়াকত, তার ছেলে রেজোয়ানসহ আরো কয়েকজন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ডিস অফিসে হামলা করে। এ সময় তারা সেখানে ব্যাপক ভাঙচুর শুরু করে। সবুজ ও তার স্ত্রী আছমা বাধা দিতে এলে হামলাকারীরা উভয়কে কুপিয়ে জখম করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে থানার ওসি এএফএম সায়েদ বলেন, ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।