ঢাকাবৃহস্পতিবার , ২৬ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

জনতার উন্নয়নে দল-মত-নির্বিশেষে কাজ করছি

আবু বকর সিদ্দিক
মে ২৬, ২০২২ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁবাসীর উন্নয়নে সনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি বলেন, যে যেই দলেরই হোক না কেনো আমরা দল-মত-নির্বিশেষে কাজ করে আসছি। বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার এন.এ.এম পাইলট উচ্চ বিদ্যালয়ের নবাগত ভবন উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এমপি খোকা বলেন, আগামী বছরের মধ্যে সোনারগাঁয়ে ব্যাপক উন্নয়ন হবে। প্রধানমন্ত্রীর সহযোগিতায় সোনারগাঁয়ে অনেক উন্নয়ন হয়েছে, আগামীতে অসমাপ্ত কাজ শেষ করতে পারবো ইনশাআল্লাহ। আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের সভাপতি হারুন-অর-রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা নির্বাহি কর্মকর্তা তৌহিদ এলাহি,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি। এছারাও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বৈদ্যের বাজার ইউপির চেয়ারম্যান আলামিন সরকার,উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মাসুদ রানা মানিক, উপজেলা একাডেমিক সুপার ভাইজার কাজল, উপ সহকারী প্রকৌশলী কর্মকর্তা আরিফুল হক, বৈদ্যের বাজার ইউপি জাতীয় পার্টির সভাপতি মোঃ আলী মেম্বার,দৈনিক জনবানী প্রত্রিকার সোনারগাঁ প্রতিনিধি নুর নবী জনি,স্থানীয় মেম্বার আওয়ামী লীগ ও জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।