ঢাকাবৃহস্পতিবার , ২৬ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বাবা-মায়ের উচিত সন্তানের খেয়াল রাখা–ওসি দীপক

আবু বকর সিদ্দিক
মে ২৬, ২০২২ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

বন্দর থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর দীপক চন্দ্র সাহা বলেছেন, আপনাদের মতে বাংলাদেশ পুলিশ এক সময় ছিল শাসক এবং শোষক এখন পরিবর্তিত হয়ে মূলত সেবাধর্মী প্রতিষ্ঠান হিসেবে আপনাদের মাঝে পরিচিতি লাভ করতে চাই। বর্তমানে আইজি,ডিআইজি স্যার সার্বক্ষনিক কিভাবে আপনাদেরকে ভাল রাখা যায়,কিভাবে আইন শৃঙ্খলা সমুন্নত রেখে বিভিন্ন অপরাধ নিয়ন্ত্রণ করে আপনাদের এলাকাটিকে নিরাপদ রাখা যায় সেজন্য আমাদেরকে নির্দেশনা দিয়েছেন।

২৬ মে বৃহস্পতিবার বিকেল ৫টায় বন্দর থানা পুলিশ কর্তৃক ২১নং ওয়ার্ডের বন্দর শাহী মসজিদ বৌ-বাজার এলাকায় আয়োজিত বিট পুলিশিং ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইন্সপেক্টর দীপক চন্দ্র সাহা আরো বলেন,সন্তানদের বিপথ থেকে ডাইভার্ট করার দায়িত্ব অভিভাবকদের উপরেও বর্তায়। কাজেই প্রত্যেক বাবা-মায়ের উচিত সন্তানের প্রতি খেয়াল রাখা তারা কোথায় যায় কি করে।

আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন ও যুবলীগ নেতা সানোয়ার হোসেনের সার্বিক তত্ত্বাবধানে ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হান্নান সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত শিক্ষক বীরমুক্তিযোদ্ধা নাজিমউদ্দিন মাষ্টার,বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহমেদ সেন্টু,মহানগর যুব মহিলা লীগের আহবায়ক নুরুন্নাহার সন্ধা,২১নং ওয়ার্ড বিট পুলিশ অফিসার আবুল বাশার,প্রাথমিক শিক্ষক নেতা শেখ কামাল,জেলা ছাত্রলীগ নেতা মোঃ হৃদয়,আনসার ভিডিপি কমান্ডার কামরুন নাহার লিপি,হাফেজীবাগ মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোঃ মুরাদ। এ সময় আরো উপস্থিত ছিলেন ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেত্রী রাশিদা বেগ,কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সাবেক মহিলা সদস্য মাসুদা মেম্বার,বাবু সিকদার,ছিলেন মোঃ নুরুজ্জামান,মোঃ সুমন,ফাতেহা প্রমুখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।