ঢাকাশনিবার , ২৮ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় অস্ত্রধারী যুবকদের র‌্যাবের ধাওয়া

আবু বকর সিদ্দিক
মে ২৮, ২০২২ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লার ভুইগড় এলাকায় রাব্বি, সুজন, পিন্টু ও মনির নামের ৪ যুবককে ধাওয়া দিয়ে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। শুক্রবার(২৭ মে) দিবাগত রাত একটার দিকে সাইনবোর্ড প্রধান সড়কের পশ্চিম পার্শ্বে ওবায়দুল হকের বাড়ীর সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।এসময় গ্রেফতারকৃতদের নিকট থেকে দেশীয় তৈরী তিনটি রামদা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লা মডেল থানার ভুইগড় মাহমুদপুর বাসস্ট্যান্ড এলূকার আব্দুর রশিদের পুত্র মোঃ গোলাম রাব্বি(২২), একই থানার উত্তর ভুইগড় এলাকার মকবুল হোসেনের পুত্র সুজন আহম্মেদ(২২), ভুইগড় রঘুনাথপুরের মনতাজ মিয়ার পুত্র মোঃ পিন্টু (২৬) ও ভুইগড় পশ্চিম পাড়ার আলমগীর সাউদের পুত্র মনির সাউদ (২৬)।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শনিবার সকালে গ্রেফতারকৃতদের ফতুল্লা থানায় সোপর্দ সহ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ্য করা হয়, শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে গ্রেফতারকৃতরা দেশীয় তৈরী ধারালো অস্ত্রে- সস্ত্রে সজ্জিত হয়ে অপরাধ সংঘটিত করার জন্য ফতুল্লা মডেল থানার ভুইগড় (কুতুবপুর ২ নং ওয়ার্ড) সাইনবোর্ড প্রধান সড়কের পশ্চিম পার্শ্বে ওবায়দুল হকের বাড়ীর সামনের রাস্তায় অবস্থান করছিলো। সংবাদ পেয়ে র‌্যাব-১১’র একটি দল ঘটনাস্থলে গেলে গ্রেফতারকৃতরা দৌড়ে পালানোর চেস্টা করলে তাদের কে ধাওয়া করে গ্রেফতার করে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।