ঢাকাশনিবার , ২৮ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

দলের মান রাখলেন খাঁন মাসুদ

আবু বকর সিদ্দিক
মে ২৮, ২০২২ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

সম্প্রতি বিএনপি ও দলটির অঙ্গসংগঠনের নেতা কর্মীরা নারায়ণগঞ্জের প্রায় সবক’টি থানায় কেন্দ্রীয় নেতা কর্মীতের নিয়ে সভা সমাবেশ করে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে বক্তব্য দিচ্ছেন হরহামেশা। তবে আওয়ামী লীগের স্থানীয় নেতারা মুখে বড় বড় বুলি আওড়ালেও রাজপথে নেমে কাউকেই প্রতিবাদ জানাতে দেখা যায়নি। দলটিতে বড় পদে আসীন থাকা জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা ও সদ্য সংসদ সদস্য হতে ইচ্ছুক নেতারা যেন চুপশে গেছেন। তবে নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের আস্থাভাজন বন্দরের যুবলীগ নেতা খাঁন মাসুদ মান বাঁচালেন দলটির। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটাক্ষ ও বিএনপি-জামাত চক্রের দেশ বিরোধী সকল ষড়যন্ত্র বিরুদ্ধে খাঁন মাসুদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বন্দরে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার (২৭মে) বিকেলে যুবলীগ নেতা খান মাসুদ কর্তৃক আয়োজিত বিক্ষোভ মিছিলটি বন্দর খানবাড়ি মোড় থেকে বের হয়ে বন্দরে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে বন্দর প্রেসক্লাবের সামনে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভার মাধ্যমে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা সমাপ্ত করা হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ খোকন সাহা বলেন, বঙ্গবন্ধুর কন্যা দেশকে যখন উন্নয়নশীল দেশে রুপান্তরিত করতে যাচ্ছে। সে মুহুর্তে শেখ হাসিনার উন্নয়নকে সয্য করতে না পেরে ৭১ এর পরাজিত শক্তি ও ৭৫ খুনিরা বিএনপি ১/১১ গ্রুপ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত । তারা বিভিন্ন ভাবে জাতীয় ও আন্তজার্তিক ভাবে সরকার পতনের ষড়যন্ত্র করছে।

যুবলীগ নেতা খান মাসুদের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জি.এম. আরমান, মহানগর আওয়ামীলীগ নেতা হুমায়ন কবির মৃধা, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এম.এ সালাম, ২৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নাহিদ খান বিল্পব, সাবেক ছাত্রলীগ নেতা জাকির হোসেন, সাবেক সেচ্ছাসেবকলীগ নেতা মাহাবুবুর রহমান কমল ও বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফ।

বিক্ষোভ মিছিল উপস্থিত ছিলেন, মহানগর সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক ও ২৩ নং ওয়ার্ডে সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান ও বন্দর থানা শ্রমিকলীগের সাধারন সম্পাদক রাফিয়ান আহাম্মেদ, যুবলীগ নেতা মাছুম আহাম্মেদ, ডালিম হায়দার, শেখ মমিন, খোরশেদ, হোসেন প্রধান, আরিফুল ইসলাম হিরা উজ্জল আহাম্মেদ, মাকসুদ হাসান, সানী খান, রাজু আহাম্মেদ, আকিব হাসান রাজু, সায়মন খান ও মহসিন প্রমুখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।