ঢাকারবিবার , ২৯ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ৫ বছরের শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
মে ২৯, ২০২২ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

মা চলে গিয়েছে অনত্র, বাবা অপর এক নারীকে বিয়ে করে সংসারী হয়েছে। ফলে নিরুপায় হয়ে দূর- সম্পর্কের নানা- নানীর সাথে ফতুল্লার হাজীগঞ্জে থাকতে হয়েছিলো ৫ বছর বয়সী শিশু কন্যাটির। কিন্ত প্রায় রাতেই হায়নার মতো শিশু কন্যার উপর ঝাপিয়ে পরতো আশ্রয়দাতা সেই দূর সম্পর্কের নানা। পাঁচ বছর বছর বয়সী সেই শিশুকে ধর্ষনের অভিযোগে দূর সম্পর্কের সেই নানা শাহ জালাল (৫৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

তবে এ ক্ষেত্রে শিশুটির সাহায্যার্থে এগিয়ে এসে মামলা দায়ের করেছেন সাবেক ইউপি সদস্য কাজী আক্কাস আলীর পুত্র কাজী সাঈদ নামক স্থানীয় যুবক।শনিবার (২৮ মে) রাতে অভিযুক্ত শাহজালাল কে ফতুল্লা থানার হাজীগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেপ্তারকৃত শাহ জালাল ভোলা জেলার বোরহান উদ্দিন থানার চর আলী গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র। সে তার দ্বিতীয় স্ত্রী ফরিদাকে নিয়ে ফতুল্লা থানার হাজীগঞ্জের পেশকার বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলো।

মামলায় উল্লেখ করা হয়, শিশুটির মা অনত্র চলে গেলে বাবা অপর একটি বিয়ে করে। ফলে শিশুটি তার দূর সম্পর্কের নানা- নানীর সাথে হাজীগঞ্জস্থ বর্তমান ঠিকানায় একই বাসায় বসবাস করতো। গ্রেপ্তারকৃতের স্ত্রী মামলার বাদী প্রতিবেশী বোনের বাড়ীতে ঝিয়ের কাজ করে আসছিলো। প্রায় সময় গ্রেপ্তারকৃতের স্ত্রী তাদের আশ্রিতা দূর সম্পর্কের ৫ বছর বয়সী নাতনী কে নিয়ে কাজে আসতো।

বৃহস্পতিবার (২৬ মে) গ্রেপ্তারকৃতের স্ত্রী তার দূরসম্পর্কের নাতনীকে নিয়ে কাজে আসলে শিশুটি বাদীর দূর সম্পর্কের বোন কে জানায় প্রায় সময় তার দূর সম্পর্কের নানা তার শরীরের বিভিন্ন জায়গায় হাত বুলায়। সর্বশেষ ২৫ তারিখ বুধবার রাত সাড়ে এগারোটার দিকে তার নানী ঘুমিয়ে পরলে তার দূর সম্পর্কের নানা তাকে জোড় পূর্বক মুখ চেপে ধর্ষন করে এবং বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি প্রদান করে। পরবর্তীতে বিষয়টি তার নানী কে অবগত করা হলে সেও কাউকে না জানানোর কথা বলে।

মামলার বাদী কাজী সাঈদ জানায়, বিষয়টি তিনি জানতে পেরে নিজ দ্বায়িত্ববোধ থেকে শিশুটির পক্ষ থেকে বাদী হয়ে মামলা দায়ের করে অভিযুক্ত কে গ্রেফতারে পুলিশ কে সহায়তা করে গ্রেফতার করিয়েছি। শিশুটির বাবা কে সংবাদ দেওয়া হয়েছে। শিশুটির বাবা আজকের মধ্যেই চলে আসবে। তিনি চলে আসলে শিশুটিকে থানা পুলিশের মাধ্যমে তার বাবাকে বুঝিয়ে দেওয়া হবে। এবিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, অভিযুক্ত আসামীকে রাতে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।