ঢাকারবিবার , ২৯ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সুব্রত মন্ডলকে হত্যার প্রতিবাদে শহরে মানববন্ধন

আবু বকর সিদ্দিক
মে ২৯, ২০২২ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪ নং ওর্য়াডের কাউন্সিলর মনিরুজ্জামান মনিরের হুকুমে তার লালিত-পালিতসন্ত্রাসী বাহিনী দ্বারা পরিকল্পিতভাবে সুব্রত মন্ডলকে অপহরণ করে হত্যা করার প্রতিবাদে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। রোববার (২৯ মে) দুপুরে নগরীর প্রেস ক্লাব প্রাঙ্গনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববনন্ধনে বক্তব্য রাখেন নিহতের মা গৌরী রাণী, বড় বোন শম্পা রানী ও ছোট বোন। নিহতের মা গৌরী রাণী বলেন, আমার ছেলেকে যারা মেরেছে আমি তাদের ফাঁসি চাই। সন্ত্রাসীরা আমার বুক খালি করে দিয়েছে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার চাই।

এসময় মানববন্ধনে সুব্রত বড় বোন শম্পা রানী বলেন, আমার ভাইয়ের খুনিদের যেনো র‌্যাব ও সিআইডি তদন্তের মাধ্যমে সুষ্ঠ বিচার চাই। তারা যেনো খুজে আমার ভাইয়ের খুনিদের বের করে। আমরা আর কিছু চাই না আমার ভাইয়ের হত্যার বিচার চাই। আজকে ১৫-১৬ দিন হয়ে গেছে পুলিশ একটা খুনিকেও ধরতে পারে নাই। আমর ভাইয়ের কি হত্যা বিচার পাবো না।

নিহতের ছোট বোন লিপি বলেন, আজ ১০-১৫ দিন হয়ে গেছে পুলিশ আমার ভাইয়ের খুনিদের গ্রেপ্তার করছে না। আমার জীবিত থাকা অবস্থায় খুনিদের নাম বলে গেছে। তার পরও কেনো খুনিদের ধরা হচ্ছে না। পুলিশের কাছে সব কিছু বলার পরও তারা কেনো হত্যাকারিদের ধরা হচ্ছে না ? কাউন্সিলর মনিরের থেকে টাকা খেয়ে কাজ করছে না। আমাদের কি আইন আদালত নাই আমরা কোনো বিচার পাবো না? প্রধানমন্ত্রীর কাছে আমি ভাইয়ের হত্যার বিচার চাই।

উল্লেখ্য, মামলার এজাহার সূত্রে জানাযায় গত ১৬ মে রাত সাড়ে ১২ টার দিকে সুব্রত বাসা থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। প্রায় দুই ঘন্টা পর রা আড়াইটায় গুরুতরভাবে রক্তাক্ত জখম অবস্থায় তাকে বাড়ির সামনে ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। পরে সুব্রতকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নিবিড় পরিচর্যা ইউনিট( আইসিইউ) শয্যা না পেয়ে প্রো- অ্যাকটিভ হাসপাতালে ভর্তি করা হয়। গত রোববার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুব্রত।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।